প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এসএসসি পরীক্ষার্থীকে বিয়ের প্রলোভনে বাড়ি নিয়ে লাগাতার ধর্ষণ

   
প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, ২৮ মার্চ ২০২০

দিনাজপুরের নবাবগঞ্জে এক এসএসসি পরীক্ষার্থীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করার অভিযোগে উঠেছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ধর্ষককে। মেয়েটিকে বিয়ের প্রলোভনে ইচ্ছার বিরুদ্ধে ওই অভিযুক্ত ধর্ষণ করেছে- এমন অভিযোগ এনে গত বুধবার দিবাগত রাতে মেয়েটি নিজেই সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই মামলায় অভিযুক্ত ধর্ষক নাহিদ হাসানকে (২২) গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বিনোদনগর ইউনিয়নে এসএসসি পরীক্ষার্থী মেয়ের(১৬) সাথে একই ইউনিয়নের কৃঞ্চজীবন গ্রামের নওশাদ আলীর ছেলে নাহিদ হাসানের প্রায় তিন বছর ধরে প্রেম চলছে। এরই মাঝে নাহিদ হাসান তাকে বিয়ের প্রলোভনে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

এমতাবস্থায় গত ২০ মার্চ দুপুরে নাহিদ হাসান ওই মেয়েকে বিয়ে করার কথা বলে নিজ বাড়ীতে ডেকে নিয়ে রাত সাড়ে ৮টা থেকে ২৪ মার্চ সকাল ৮টা পর্যন্ত একাধিক বার ধর্ষণ করে। পরে নাহিদ হাসান তাকে বিয়ে করবে না বলে জানালে সে বাড়ীতে এসে বিস্তারিত জানায়।

এ ঘটনায় মেয়েটি অভিযুক্ত ধর্ষক নাহিদ হাসান ও তার মাকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করে। পুলিশ গতকাল বৃহস্পতিবার (২৬ মার্চ) গ্রেফতারকৃতকে আদালতে সোপর্দ করাসহ মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠিয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: