প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

এ বছর হচ্ছে না আইপিএল

   
প্রকাশিত: ৯:৪৪ পূর্বাহ্ণ, ৮ জুলাই ২০২০

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির সাফ বলেছেন, এ বছর সম্ভবত দেশের মাটিতে আইপিএলের আয়োজন সম্ভব নয়। তিনি বলেন, ‘‌করোনা নামক মহামারী এখনই দেশ থেকে বিদায় নেবে না। এ বছর তো বটেই, আগামী বছরের শুরুর দিকেও এর দাপট বজায় থাকতে পারে। ততদিন আমাদের অপেক্ষা করতে হবে। কারণ কেউই চায় না অসুস্থ হয়ে পড়তে।’‌ অর্থাৎ বিসিসিআই প্রেসিডেন্টের স্পষ্ট ইঙ্গিত, যতদিন না করোনার কোনও প্রতিষেধক আবিষ্কার হচ্ছে, ততদিন দেশের মাটিতে আইপিএল আয়োজনের কোনও সম্ভাবনা নেই।

ভারতীয় টেস্ট দলের ওপেনার মায়াঙ্ক আগরওয়ালকে দেওয়া এক সাক্ষাৎকারে সৌরভ বলেছেন, ‘‌আগামী দুই থেকে চার মাস আমাদের আরও কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে হবে। আশা করব এ বছরের শেষের দিকে বা আগামী বছরের শুরুর দিকে আমরা স্বাভাবিক জীবনে ফিরতে পারব। এই পরিস্থিতিতে আমাদের ধৈর্য ধরতেই হবে। আশা করি বছরের শেষেই সব ঠিক হয়ে যাবে। ততদিন আমাদের প্রতিষেধকের জন্য অপেক্ষা করতে হবে। কেউই অসুস্থ হতে চায় না। এই অবস্থায় বলে লালা ব্যবহার করাটা বিপজ্জনক হতে পারে। হয়তো একবার টিকা বেরিয়ে গেলে সব স্বাভাবিক হয়ে যাবে।’‌ বিসিসিআই প্রেসিডেন্টের স্পষ্ট ইঙ্গিত, করোনার টিকা আবিষ্কার না হওয়া পর্যন্ত ভারতের মাটিতে আইপিএল আয়জন সম্ভব নয়। তাহলে কি কুড়ি–বিশের এই মেগা টুর্নামেন্ট বাতিল হয়ে যাবে? বোর্ডের অন্দরের খবর, না। বিসিসিআই যে কোনও মুল্যে আইপিএল আয়োজন করতে চায়।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: