প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাইফুল মাহমুদ

সীতাকুন্ড, চট্টগ্রাম প্রতিনিধি

এ বি এম আবুল কাসেম মাস্টারের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত (ভিডিও)

   
প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০১৯

চট্টগ্রামের সীতাকুণ্ডের গণমানুষের নেতা হিসেবে খ্যাত সাবেক প্যানেল স্পিকার ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব এ বি এম আবুল কাসেম মাস্টারের আজ ৪র্থ মৃত্যুবার্ষিকী। ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে কবরে পুস্পমাল্য অর্পণ, স্বরণসভা এবং জেয়াফত, মাহফিল, খতমে কোরআনের আয়োজন করা হয়।

সকালে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী সীতাকুণ্ডের সাংসদ দিদারুর আলম, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন, আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া, ১০ ইউনিয়নের চেয়্যারম্যান ও জেলা উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ থেকে দু’বারের নির্বাচিত সংসদ সদস্য ছাড়াও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। শিক্ষকতা দিয়ে কর্মজীবন শুরু করলেও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং বঙ্গবন্ধুর আদর্শের একজন ত্যাগী নেতা হিসেবে বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী ছিলেন।

এএস/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: