প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

এ সপ্তাহটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১১:৩৭ পূর্বাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২০

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনযোগ সহকারে করহে শ্রবণ।
মা-বাবা, ভাই-বোন, আত্মীয় স্বজন, টাকা পয়সা ধন-দৌলত কার হবে কেমন।
প্রেম, বিয়ে সংসার সুখ, বন্ধুভাগ্য ভাই, কেমনে যাবে সাত দিন সে প্যাঁচাল-ই বলে যাই।
তুলা বৃশ্চিক ধনু আর মকর রাশিতে হবে, চাঁদের অবস্থান।
সেই মতো ঘটিবে ঘটন, জ্যোতিষী বলে যান।

মেষ রাশির সপ্তাহ প্যাঁচালী: বর্তমান সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসায় আয় রোজগারের আশা করতে পারেন। অংশিদারী কাজে কিছু লাভের আশা করা যায়। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। সপ্তাহের মধ্যভাগে রাস্তাঘাটে সতর্ক থাকতে হবে। কোনো প্রকার হয়রানির সম্মূখীন হতে পারেন। ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতা বৃদ্ধি পাবে। আইনগত জটিলতার সহসা কোনো সমাধান হবে না। সপ্তাহের শেষার্ধে ভাগ্য উন্নতির যোগ প্রবল। তবে পিতা বা শিক্ষকের সাথে সম্পর্কের অবনতি দেখা দেবে। বিজ্ঞানের শিক্ষার্থীরা কোনো বৃত্তি বা উপবৃত্তি পেতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। সপ্তাহের শেষ দিনে আপনার কর্ম সংক্রান্ত পরীক্ষায় সফল হবেন। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে সফলতার নির্দেশ রয়েছে। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

বৃষ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকার জন্য মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে মানসিক ও শারীরিক ভাবে কিছুটা দূর্বল থাকতে পারেন। কাজের লোক ও সহকর্মীদের সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। গোপন শত্রুতার শিকার হতে পারেন। সপ্তাহের মধ্যভাগে আপনার ব্যবসা বাণিজ্যে কিছু অগ্রগতি হবে। দাম্পত্য ক্ষেত্র ভালো যাবে না। জীবন সাথীর অসুস্থতার কারণে কিছু অর্থ ব্যয়ের যোগ। অংশিদারী প্রতিষ্ঠানে কিছু লাভের আশা করা যায়। সপ্তাহের শেষার্ধে পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। বকেয়া বিল আদায়ের ক্ষেত্রে প্রভাবশালী কোনো লোকের সাহায্য প্রয়োজন হবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারেন। ঋণ পরিশোধের ক্ষেত্রে কোনো ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানে সাহায্য সহযোগিতা পেতে পারেন। পুলিশি ঝামেলার অবশান আশা করা যায়। সপ্তাহের শেষ দিনে আপনার ভাগ্য উন্নতির সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হবেন। জীবীকার জন্য বা উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল।

মিথুন রাশির সপ্তাহ প্যাঁচালী: মিথুন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে সন্তানের সাথে সম্পর্কের উন্নতি হবে। রোমান্টিক বিষয়ে আশাতিত সাফল্য লাভের সম্ভাবনা। সৃজনশীল পেশাজীবী লেখক ও সাহিত্যিকদের অর্থাভাব কেটে যেতে পারে। শৈল্পিক কাজের জন্য সম্মানিত হতে পারেন। সপ্তাহের মধ্যভাগে কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দিলেও সহকর্মী কারো সাহায্য আশা করতে পারেন। শারীরিক ভাবে ক্লান্ত থাকতে পারেন। কাজের লোকের দ্বারা উপকৃত হওয়ার যোগ। অনৈতিক সম্পর্কের ঝামেলা থেকে বেড়িয়ে আসতে পারবেন। সপ্তাহের শেষার্ধে আপনার দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজের জন্য অংশিদারের সাথে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। জীবন সাথীর রহস্যজনক আচরনে বিরক্ত হতে পারেন। সপ্তাহের শেষ দিকে ব্যাংক ঋণ ও কিস্তির টাকা সংক্রান্ত চাপ বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে ছোট খাটো দুর্ঘটনা বা কাটাছেড়ার সম্মূখীন হতে হবে। পুরোনো কোনো মামলার কারনে পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন।

কর্কট রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি কর্কট রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে পারিবারিক কোনো কাজে অংশ নিতে পারেন। প্রত্যাশা পূরণ হবে। ভাগ্য উন্নতির যোগ প্রবল। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করা যায়। যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হতে পারে। মায়ের সাহায্য পেতে পারেন। সপ্তাহের মধ্যভাগে রোমান্টিক বিষয়ে সাফল্য লাভ। পরীক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি হবে। ব্যবসা বাণিজ্যে প্রিয়জনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। সপ্তাহের শেষার্ধে আপনার কর্মস্থলে কোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে। সহকর্মীদের সাথে ভালো প্রতিযোগীতায় নামতে পারেন। নুতক কর্ম লাভের বা কর্ম পরিবর্তনের সুযোগ আসবে। সপ্তাহের শেষ দিকে আপনার ব্যবসায় সাফল্য লাভ। অবিবাহিতদের বিয়ের বাধা কেটে যাবে। যৌথ ও অংশিদারী ব্যবসায় ভালো আয় রোজগার হবে।

সিংহ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে বৈদেশিক যোগাযোগ শুভ। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের ভালো আয় রোজগার হবে। অনলাইন কেনাকাটায় লাভবান হওয়ার সম্ভাবনা। বাড়িতে ছোট ভাই বোনের আগমন হতে পারে। ব্যবসায় ভালো কোনো সংবাদ পেয়ে যাবেন। সপ্তাহের মধ্যভাগে আপনার পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। জমি ভূমি বা আবাসন ক্রয় বিক্রয় সংক্রান্ত কোনো সংবাদ লাভের যোগ। প্রত্যাশা পূরণ হবে। আর্থিক অনিশ্চয়তার অবশান আশা করা যায়। সপ্তাহের শেষার্ধে সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বড় সন্তানের সাথে মনমালিন্য দেখা দিতে পারে। রোমান্টিক সম্পর্কে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। সপ্তাহের শেষ দিনে আপনার কর্ম ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দেবে। কাজের দীর্ঘসূত্রীতার কারণে মন মেজাজ খারাপ হতে পারে। সহকর্মী কারো উপর চটে যেতে পারেন।

কন্যা রাশির সপ্তাহ প্যাঁচালী: কন্যার জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভ। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ বা রেমিটেন্স পেতে পারেন। প্রকাশক ও পুস্তক বিক্রেতাদের ভালো আয় রোজগার হতে পারে। সপ্তাহের মধ্যভাগে আপনার পারিবারিক ক্ষেত্রে ভুল বোঝাবুঝির আশঙ্কা। মায়ের সাথে কোনো বিষয়ে মনমালিন্য হবে। গৃহ পারিবেশ আপনার অনুকূলে থাকবে না ফলে গৃহ থেকে বেড়িয়েও যেতে পারেন। আত্মীয়দের কুটচালের কাছে পরাজিত হতে পারেন। যানবাহন বিক্রয়ে আশানুরুপ লাভের সুযোগ নেই। সপ্তাহের শেষার্ধে রোমান্টিক সম্পর্কে অগ্রগতি হবে। পরীক্ষার্থীরা আশানুরুপ সাফল্য পেতে পারেন। সন্তানের সাফল্যে আনন্তিত হবেন। সপ্তাহের শেষ দিকে সৃজনশীল পেশায় ভালো আয় রোজগারের যোগ। বকেয়া কিছু টাকা আদায় হতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে।

তুলা রাশির সপ্তাহ প্যাঁচালী: তুলা রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুতে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কোনো সামাজিক ও সাংগঠনিক কাজে সফল হতে পারেন। রাজনৈতিক প্রভাব শালী ব্যক্তির সাহায্য আশা করতে পারেন। সপ্তাহের মধ্যভাগে আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় কিছু লাভের যোগ। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় কিছু অগ্রিম অর্ডার পেতে পারেন। বাড়িতে কোনো আত্মীয় স্বজনের আগমনের যোগ। সপ্তাহের শেষার্ধে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের বিদেশ যাত্রার যোগ প্রবল। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। প্রকাশক ও সাংবাদিকদের কাজে দীর্ঘসূত্রীতা দেখা দেবে। সপ্তাহের শেষ দিনে আপনার প্রত্যাশা পূরণ হতে পারে। যানবাহন ক্রয় বিক্রয় শুভ। মায়ের বা কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। সামাজিক কাজে ব্যস্ত হওয়ার যোগ। কর্মস্থলে কোনো স্বপ্ন পূরণ হবে।

বৃশ্চিক রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি বৃশ্চিক রাশির জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুতে বৈদেশিক কাজে কিছু অগ্রগতি হবে। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের কর্মস্থলে উন্নতি আশা করা যায়। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয়ের যোগ। সপ্তাহের মধ্যভাগে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাবশালী ব্যক্তির আনুকূল্য পেতে পারেন। মানসিক ভাবে কিছু অস্থিরতায় ভুগতে পারেন। সপ্তাহের শেষার্ধে আপনার বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় রোজগার হবে। সপ্তাহের শেষ দিকে বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি হবে। কিছু নুতন অর্ডার পেতে পারেন।

ধনু রাশির সপ্তাহ প্যাঁচালী: ধনু রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি ভালো যাবে। সপ্তাহের শুরুতে বন্ধুদের সাহায্য পেতে পারেন। কোনো বন্ধুর সাথে যৌথ বিনিয়োগের সম্ভাবনা প্রবল। ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। বকেয়া বিল বেতন আদায় করতে পারবেন। সপ্তাহের মধ্যভাগে সাংসারিক ক্ষেত্রে ব্যয় বৃদ্ধি পাবে। দূরের যাত্রায় অগ্রগতি আশা করতে পারেন। বিদেশ সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করা যায়। আমদানী রপ্তণী বাণিজ্যে কিছু স্থবিরতা দেখা দেবে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের ভ্যাট সংক্রান্ত কোনো জটিলতা মেকাবেলা করতে হতে পারে। সপ্তাহের শেষার্ধে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। যানবাহন ও ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে অগ্রগতি আশা করা যায়। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষ দিকে আপনার সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। গৃহে আত্মীয় কুটম্বর আগমনের যোগ প্রবল। ব্যবসয়ীদের নগদ লেনদেন বৃদ্ধি পাবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় কিছু লাভ হবে।

মকর রাশির সপ্তাহ প্যাঁচালী: মকর রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে প্রত্যাশা পূরণ হতে পারে। সাংসারিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। কর্ম সংক্রান্ত পরীক্ষায় সফল হবেন। কোনো পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে সাফল্য ও অর্থ লাভের যোগ। পিতার কাছ থেকে কোনো ভূমি স্থাবর লাভের সুযোগ আসবে। সপ্তাহের মধ্যভাগে আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। ঠিকাদারি কাজে নুতন ওয়ার্ক অর্ডার পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের সুযোগ আসবে। চাকরিজীবীদের বকেয়া বিল বেতন আদায়ের পাশাপাশি বাড়তি আয়ের সুযোগ রয়েছে। সপ্তাহের শেষার্ধে আপনার বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। কোনো দাতব্য কাজে কিছু দান খয়রাত করতে পারেন। প্রবাসীদের ভিসা বা আকামা সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। কোনো গুরুত্বপূর্ণ কাগজ হারিয়ে ফেলতে পারেন। সপ্তাহের শেষ দিনে আপনার প্রভাব ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো বনভোজন বা অনুষ্ঠানে অংশ নিতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি বজায় থাকবে।

কুম্ভরাশির সপ্তাহ প্যাঁচালী: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে আপনার ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য ভ্রমণ যোগ প্রবল। শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার্থে কোনো ভাষা সংক্রান্ত পরীক্ষায় অংশ নিতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার চেষ্টায় সাফল্য আশা করা যায়। সপ্তাহের মধ্যভাগে কর্মস্থলে সাফল্য লাভ। সম্ভব্য ক্ষেত্রে নুতন দায়িত্ব লাভের সুযোগ আসবে। ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করতে পারেন। সপ্তাহের শেষার্ধে আপনার বকেয়া টাকা আদায় হবে। বড় ভাই বোন বা বন্ধুর সাথে কোনো কারনে ভুল বোঝাবুঝি দেখা দেবে। ঠিকাদারি ব্যবসায় লোকসানের আশঙ্কা প্রবল। সপ্তাহের শেষ দিকে আপনার দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পাবে। জিনিসপত্রের মূল্য বৃদ্ধি পাওয়াতে কিছু টাকা অতিরিক্ত ব্যয় করতে হবে। বিদেশ যাত্রায় বাধা বিপত্তি দেখা দিতে পারে।

মীন রাশির সপ্তাহ প্যাঁচালী: মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুতে বাড়িতে পুরোন পাওনাদারের আগমন হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। ব্যবসায়ীক কারণে কিছু টাকা ঋণ করার সম্ভাবনা প্রবল। সপ্তাহের মধ্যভাগে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বৈদেশিক বাণিজ্যে আশানুরুপ লাভের যোগ। ধর্মীয় কাজে বা উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে দূরের যাত্রা করতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় সফল হবেন। সপ্তাহের শেষার্ধে শিক্ষা বা ব্যাংক সংক্রান্ত চাকরির কোনো সংবাদ আসবে। পিতার সাহায্য পাবেন। জমি ভূমি বা আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি আশা করা যায়। পদস্ত কর্মকর্তার আনুকূল্যে গৃহ লাভের সুযোগ আসবে। সপ্তাহের শেষ দিকে আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। অনেকদিন ধরে আটকে থাকা কোনো বিল আদায় করতে পারবেন। ঠিকাদারি কাজে বকেয়া টাকা আদায় হবে। বন্ধুর সাহায্য পেতে পারেন। বাড়িতে বড় ভাই বোনের আগমনের যোগ। ব্যবসা বাণিজ্যে কিছু অগ্রগতি আশা করতে পারেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: