প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

এ সপ্তাহটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৯:০৯ পূর্বাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২০

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনযোগ সহকারে করহে শ্রবণ।
মা-বাবা, ভাই-বোন, আত্মীয় স্বজন, টাকা পয়সা ধন-দৌলত কার হবে কেমন।
প্রেম, বিয়ে সংসার সুখ, বন্ধুভাগ্য ভাই, কেমনে যাবে সাত দিন সে প্যাঁচাল-ই বলে যাই।
মেষ বৃষ আর মিথুন রাশিতে হবে, চাঁদের অবস্থান।
সেই মতো ঘটিবে ঘটন, জ্যোতিষী বলে যান।

মেষ রাশির সপ্তাহ প্যাঁচালী: বর্তমান সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকার জন্য খুবই উল্লেখ যোগ্য একটি সপ্তাহ। সপ্তাহের শুরুতেই আপনার কাজ কর্মে অগ্রগতি হবে। প্রভাবশালী লোকের সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে। অসুস্থদের কোনো প্রকার অস্ত্রপচারের সম্ভাবনা। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সপ্তাহের মধ্যভাগে আপনার বকেয়া টাকা পয়সা আদায়ে অগ্রগতি আশা করা যায়। সঞ্চয়ের চেষ্টায় সফল হতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু টাকা বিনিয়োগ করতে পারেন। খাদ্য দ্রব্য ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো লাভের আশা করতে পারেন। বাড়িতে কুটম্বর আগমন হবে। সপ্তাহের শেষ দিকে আপনার বিদেশ সংক্রান্ত কাজে সফল হতে পারেন। প্রতিবেশীর সাথে সম্পর্কের অবনতি দেখা দেবে। প্রকাশক ও সাংবাদিকদের আয় রোজগারে বাধা বিপত্তির আশঙ্কা। ছোট ভাই বোনের বিদেশ যাত্রার ক্ষেত্রে অগ্রগতি হবে।

বৃষ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে আপনার সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। পেশাগত কাজের জন্য দূরের যাত্রা হতে পারে। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা। প্রবাসীদের দেশে বেড়াতে আসার যোগ প্রবল। সপ্তাহের মধ্যভাগে আপনার সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের সুযোগ আসবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর পূর্ণ সাহায্য পেতে পারেন। অংশিদারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয়ের যোগ। সপ্তাহের শেষ দিকে বকেয়া টাকা আদায় হবে। বিদেশ থেকে কিছু টাকা পেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভের যোগ রয়েছে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা লাভবান হবেন। সাংসারিক ক্ষেত্রে কোনো বন্ধুর সাহায্য লাভ। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে।

মিথুন রাশির সপ্তাহ প্যাঁচালী: মিথুন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে বন্ধুদের সাথে কোনো অভিযানে যেতে পারেন। বড় ভাই বোনের সাহায্য আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। ঠিকাদারি কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া বেতান আদায় করতে পারবেন। সপ্তাহের মধ্যভাগে আপনার বিদেশ সংক্রান্ত কাজ কর্মে সফল হতে থাকবেন। আমদানী রপ্তানী বাণিজ্যে সাফল্য আশা করা যায়। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। ব্যবসায়ীক কাজে দূরের যাত্রার সুযোগ আসবে। সপ্তাহের শেষ দিকে আপনার ক্ষমতা ও প্রভাব বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। জীভন সাথীর সাথে দুষ্টুমি করতে গিয়ে কোনো ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। কর্ম স্থলে কারো সাথে রাগারাগি করার আশঙ্কা প্রবল। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে।

কর্কট রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি কর্কট রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য আশা করা যায়। কর্মস্থলে কোনো পদস্ত কর্মকর্তার সাহায্য পেয়ে যাবেন। সাংঠনিক ও রাজনৈতিক কাজে সম্মানিত হতে পারেন। নিজের যোগ্যতা বলে উচ্চ শিক্ষায় সাফল্য পাবেন। সপ্তাহের মধ্যভাগে আপনার সকল প্রকার আয় রোজগারে অগ্রগতি হবে। বকেয়া বিল বেতন আদায়ের পাশা পাশি ব্যবসায় ভালো লাভের আশা করতে পারেন। এ সময়ে বন্ধু ও প্রভাবশালী ব্যক্তির সমর্থন আপনার মানসিক শক্তিকে আরো বাড়িয়ে দেবে। বড় ভাই বোনের বিবাহ শাদীর আয়োজন করতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষ দিকে আপনার বিদেশ যাত্রার যোগ প্রবল। ব্যবসায়ীক কাজের জন্য কোথাও যেতে হতে পারে। ট্রাভেল এজেন্টের কাছে যেতে পারেন। পরিবহন ব্যবসায় ভালো আয়ের যোগ।

সিংহ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময় একটি সপ্তাহ। সপ্তাহের শুরুতে ভাগ্য সহায় হবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে আশানুরুপ সাফল্য লাভের যোগ। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। বিদ্যার্থীরা উচ্চ শিক্ষা সংক্রান্ত কোনো পরীক্ষায় অংশ নিয়ে তাতে সফল হতে পারেন। ভিসা ও মেডিক্যাল সংক্রান্ত পরীক্ষা সফল হবেন। সপ্তাহের মধ্যভাগে আপনার কর্ম সংক্রান্ত সকল বাধা বিপত্তি দূর হয়ে যাবে। চাকরিতে নিয়োগ সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভ। কোনো প্রভাবশালী লোকের দ্বারা তদবিরের কাজে সফল হতে পারেন। সপ্তাহের শেষ দিকে আপনার আয় রোজগার এর সাথে সাথে বন্ধু ভাগ্যও বলবান হয়ে ঊঠবে। ব্যবসায়ীক কাজে সফল হবেন। চাকুরিজীবীদের বকেয়া বেতন আদায়ে সাফল্য আশা করা যায়। দূর থেকে কিছু অর্থ আশার সম্ভাবনা প্রবল। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারেন। আর্থিক বিষয়ে কারো সাথে কোনো আলাপ আলোচনা সফল হতে পারে।

কন্যা রাশির সপ্তাহ প্যাঁচালী: কন্যার জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহের প্রথম দিকে আর্থিক ঝুঁকি বৃদ্ধি পাবে। পাওনাদারের টাকা পরিশোধের চাপ পেতে পারেন। কোনো আত্মীয়র অসুস্থতা বা মৃত্যু সংবাদ আসতে পারে। ব্যাংক সংক্রান্ত বিষয়ে কিছু জটিলতা দেখা দেবে। সপ্তাহের মধ্যভাগে আপনার ভাগ্য বলবান হয়ে উঠবে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। বিদেশ সংক্রান্ত কাজে সফল হবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে কোনো প্রবাসী বন্ধুর সাহায্য আশা করা যায়। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো শিক্ষকের সাহায্য পেয়ে যাবেন। আমদানী রপ্তাণী বাণিজ্যে ভালো আয়ের যোগ। সপ্তাহের শেষ ভাগে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সুযোগ আসবে। আয় রোজগারের পাশা পাশি সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। বেকারদের কর্ম লাভের যোগ প্রবল। প্রভাবশালী আমলা বা রাজনৈতিক নেতাকর্মীর সাহায্যে অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন। আয় রোজগার স্বাভাবিক থাকবে।

তুলা রাশির সপ্তাহ প্যাঁচালী: তুলা রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুতে অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। ব্যবসায়ীক ক্ষেত্রে আশানুরুপ লাভের যোগ রয়েছে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর পূর্ণ সহায়তা পেতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। সপ্তাহের মধ্যভাগে পুরোনো কোনো আইনী জটিলতার সমাধান করতে পারেন। ব্যাংক ঋণ সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভ। শেয়ার বিনিয়োগে কিছু লাভ আশা করতে পারেন। কোনো আত্মীয়ের অস্ত্রপচারের সম্ভাবনা। সপ্তাহের শেষ দিকে আপনার বিদেশ যাত্রা বা দূর দেশ যাত্রার যোগ প্রবল। বৈদেশিক বাণিজ্যে আশানুরুপ লাভের সম্ভাবনা। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিদেশী বৃত্তি পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আশা করা যায়।

বৃশ্চিক রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি বৃশ্চিক রাশির জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুতে কাজের লোকের সাহায্য পেতে পারেন। গোপন শত্রুতার কিছু অবশান আশা করা যায়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য আশা করতে পারেন। অনৈতিক কাজে না জড়ানোই ভালো। সপ্তাহের মধ্যভাগে আপনার দাম্পত্য ক্ষেত্র ও ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। সাংসারিক বিষয়ে জীবন সাথীর সাহায্য পাবেন। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে হবে। অংশিদারী ও যৌথ ব্যবসায় আশানুরুপ লাভের আশা করতে পারেন। সপ্তাহের শেষ দিকে আপনার কাজে কর্মে বাধা বিপত্তি দেখা দেবে। বৈদেশিক কাজে প্রতারিত হতে পারেন। আইনগত জটিলতায় ভোগান্তির আশঙ্কা প্রবল। বাড়িতে পাওনাদারের আগমন হতে পারে। পুলিশি হয়রানির সম্মূখীন হওয়ার আশঙ্কা প্রবল। বিদেশে অবস্থানরত কোনো আত্মীয়র অসুস্থতা বা মৃত্যু সংবাদ পেতে পারেন।

ধনু রাশির সপ্তাহ প্যাঁচালী: ধনু রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র যাবে। সপ্তাহের শুরুতে প্রেমের সম্পর্কে অগ্রগতি হবে। হঠাৎ করে কারো প্রেমে পড়ে যাবেন। সন্তানের প্রেমের ক্ষেত্রে কিছুটা প্রচ্ছন্ন প্রশ্রয় দিতে হতে পারে। পরীক্ষার্থী ও বিদ্যার্থীদের সময় ভালো যাবে। শৈল্পিক কাজের জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। সপ্তাহের মধ্যভাগে আপনার কর্মস্থলে কারো সাহায্য পেয়ে যাবেন। জাতিকাদের মেয়েলী রোগে ভোগান্তি হতে পারে। অনৈতিক সম্পর্কে জড়িয়ে যাওয়ার আশঙ্কা প্রবল। কর্মস্থলে অধিনস্ত কর্মচারী ও সহকর্মী কারো সাথে হৃদ্যতা গড়ে উঠবে। সপ্তাহের শেষ দিকে আপনার দাম্পত্য ক্ষেত্রে ঝামেলা দেখা দিতে পারে। জীবন সাথীর আচরণে কিছুটা কষ্ট পেতে পারেন। বৈদেশিক বাণিজ্যে আশানুরুপ লাভ হবে না। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রার চেষ্টা সফল হতে পারে। যৌথ মালিকানা ব্যবসায় কিছু লাভের আশা করতে পারেন।

মকর রাশির সপ্তাহ প্যাঁচালী: মকর রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে সাংসারিক কাজে ব্যস্ত হতে পারেন। গৃহস্থালীর উন্নয়নে কিছু ব্যয় হওয়ার যোগ। মায়ের সাহায্য পাবেন। প্রত্যাশিত সংবাদ পেতে পারেন। সপ্তাহের মধ্যভাগে আপনার সৃজনশীক কাজের জন্য সম্মানিত হওয়ার যোগ। সন্তানের কোনো সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীদের পড়াশোনায় আশানুরুপ সাফল্য লাভের যোগ। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর সাহায্য পাবেন। অভিনয় ও কন্ঠ শিল্পীদের বিদেশ যাত্রার সুযোগ আসবে। রোমান্টিক সম্পর্কে সাফল্য আশা করতে পারেন। সপ্তাহের শেষ দিকে আপনার আয় রোজগার কিছুটা বাধা গ্রস্ত হবে। কর্মষ্থলে কোনো সহকর্মীর সাথে বিরোধ দেখা দেবে। ঝগড়া বিবাদে জড়িয়ে যেতে পারেন। বয়স্কদের পতন জনিত আঘাত লাভের আশঙ্কা। নিজের লোভ ও লালসাকে দমন করতে চেষ্টা করুন। কাজের লোকের সাথে ঝামেলা এড়িয়ে চলতে হবে।

কুম্ভরাশির সপ্তাহ প্যাঁচালী: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে সকল প্রকার যোগাযোগে সাফল্য পেতে পারেন। ছোট ভাই বোনের সাহায্য আশা করা যায়। মিডিয়া ব্যবসায়ী ও প্রিন্টিং ব্যবসায়ীদের ভালো আয় রোজগার হবে। অনলাইনে কোনো পণ্য ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসতে পারে। সপ্তাহের মধ্যভাগে আপনার আর্থিক ও পারিবারিক অবস্থার উন্নতি হবে। আত্মীয়ের সাহায্য আশা করা যায়। নিজের শখ পূরণ হতে পারে। যানবাহন বা ভূমি আবাসন ক্রয় করার যোগ প্রবল। সপ্তাহের শেষ দিকে বিদ্যার্থীদের পড়াশোনায় বাধা বিপত্তি দেখা দেবে। সৃজনশীল কাজে ঝামেলার আশঙ্কা। বিদেশী কারো সাথে রোমান্টিক সম্পর্ক সুখকর হবে না। আজ প্রিয়জনের দূর্বাবহারে সম্পর্কের ইতি টানতে পারেন। সন্তানের সাথে মনমালিন্য দেখা দেবে। কোনো সন্তানের উপর বেজায় চটতে পারেন।

মীন রাশির সপ্তাহ প্যাঁচালী: মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুতে বাড়িতে কোনো আপ্যায়ণের আয়োজন করতে পারেন। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ী, ফাষ্টফুড ও খাদ্য ব্যবসায়ীরা ভালো আয় করতে সক্ষম হবেন। বাড়িতে শ্যালক শ্যালিকা বা আত্মীয় কুটম্বর আগমন হবে। বকেয়া টাকা আদায় হওয়াতে সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। সপ্তাহের মধ্যভাগে বিদেশ থেকে ভালো সংবাদ লাভ। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ প্রবল। সাংবাদিকদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে। বস্ত্র ও অনলাইন ব্যবসায় কিছু আয় রোজগার হতে পারে। সপ্তাহের শেষ দিকে আপনার পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলার আশঙ্কা। জীবন সাথীর সাথে কোনো প্রকার দ্বন্দ্ব সংঘাতে জড়িয়ে পড়তে পারেন। আত্মীয়দের সাথে প্রচন্ড বিরোধ দেখা দেবে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। যানবাহন ক্রয় করতে গিয়ে প্রতারিত হতে পারেন। সাবধানে থাকুন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: