প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

এ সপ্তাহটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, ২০ মার্চ ২০২০

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনযোগ সহকারে করহে শ্রবণ।
মা-বাবা, ভাই-বোন, আত্মীয় স্বজন, টাকা পয়সা ধন-দৌলত কার হবে কেমন।
প্রেম, বিয়ে সংসার সুখ, বন্ধুভাগ্য ভাই, কেমনে যাবে সাত দিন সে প্যাঁচাল-ই বলে যাই।
মকর, কুম্ভ, মীন আর মেষ রাশিতে হবে, চাঁদের অবস্থান।
সেই মতো ঘটিবে ঘটন, জ্যোতিষী বলে যান।

এ সপ্তাহে গ্রহাবস্থান ও গ্রহদের গোচর অনুসারে রবি থাকবে মীন রাশিতে আর চন্দ্র মকর, কুম্ভ, মীন আর মেষ রাশিতে অবস্থান করবে। ফলে সপ্তাহটি ১২টি রাশির জাতক জাতিকার জন্য খুঁবই গুরুত্বপূর্ণ একটি সপ্তাহ হতে পারে। ২০ তারিখ দিয়ে সপ্তাহর শুরু হওয়াতে এ সপ্তাহে যে কোনো প্রকার আবেগ অনুভূতিকে নিয়ন্ত্রণে রাখতে হবে। সম্পর্কের টানাপোড়ন কমিয়ে আনতে হবে। সকল প্রকার উড়ো খবর এড়িয়ে চলুন, পরবারের সকলকে নয়ে সুস্থ থাকুন। এ কামনায় চলুন জেনে নেই চলমান সপ্তাহটি কেমন যাবে আপনার।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল): সপ্তাহটি কর্মস্থলে সাফল্য লাভের। অনেকদিন ধরে চলতে থাকা বেকারত্বের সাময়ীক সমাধান হবে। বৈদেশীক পণ্য ব্যবসায়ীদের সপ্তাহটি খুব একটা স্বস্থিদায়ক হবে না। বকেয় টাকা পয়সা আদায়ে বারবার বাধ বিপত্তি। বন্ধুদের রহস্যপূর্ণ আচরন ও বড় ভাই বোনের স্বার্থপরতায় ভেঙ্গে পড়বেন না। দিন আপনারও আসবে। এ সপ্তাহের শেষার্ধে বিদেশ গমন ভ্রমন এ সাময়ীক বিরতী দেখা দেবে। সপ্তাহর শেষ দিকে আপনার সকল প্রত্যাশিত কাজে সাফল্য পাবেন। সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি যে কোনো পরিস্থিতি মোকাবেলার। ধর্মীয় আধ্যাত্মীক বা উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার পরিকল্পনা স্থগিত করতে হবে। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার রহস্যজনক আচরন আপনার কাজের আগ্রহ বাড়িয়ে দেবে। সাংগঠনিক কাজে সাফল্য আসবে। পিতার সাথে সম্পর্কের জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। আয় রোজগার বৃদ্ধির সাথে সাথে পুরোন ব্যবসায়ীক সম্পর্ক ঝালাই করার সময়। বন্ধু ও শুভাকাঙ্খীদের সাহায্য আপনার পরিস্থিতির উন্নতিতে সহায় হবে। সপ্তাহর শেষ দিকে ব্যয় বৃদ্ধি পাবে। দূরের যাত্রা সাময়ীক ভাবে বন্ধ রাখতে চেষ্টা করুন।

মিথুন রাশি(২১ মে থেকে ২০ জুন): সপ্তাহটি মিথুন রাশির জাতক জাতিকার জন্য সার্বিক ভাবে মঙ্গলময়। সপ্তাহর শুরুতে কিছু দেনাপাওনার হিসাব নিকাশ মেটাতে পারেন। দুর্ঘটনা এড়িয়ে চলতে আপনার সতর্কতাই যথেষ্ট। ভাগ্য উন্নতির সুবর্ণ সুযোগ পেয়ে যাবেন। রহস্যজনক ভাবে কর্মক্ষেত্রে উন্নতি হবে। ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগে সফল হবেন। কর্মস্থলে সকল প্রতিকূলতা দূর হয়ে যাবে। গুরুজন ও পদস্ত কর্মকর্তার সহচর্য্যে অনেক কিছু শিখতে ও জানতে পারবেন। সপ্তাহর শেষ দিকে বড় ভাই বোনের সাথে সম্পর্কের অগ্রগতি আপনাকে লাভবান করতে পারে। বন্ধুর সাহায্যে আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। বকেয়া বিল বেতন আদায়ে অগগ্রতি।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার জন্য বর্তমান সপ্তাহটি কর্ম ব্যস্ততার। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। সকল প্রকার অংশিদারী কাজে সাফল্য আশা করতে পারেন। ব্যক্তিগত ঋণ পরিশোধে সাফল্য আসবে। ব্যাংক ব্যালেন্স রহস্যজনক ভাবে বাড়তে পারে। সপ্তাহর মাধ্যভাগে আপনার ভাগ্য সহায় হওয়াতে বিদেশ যাত্রার সুযোগ আসবে। শিক্ষক বা গুরুজনদের সাহায্য পাবেন। সপ্তাহর শেষ দিকে চাকুরেদের কাজে কর্মে সাফল্য লাভ। বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। সম্ভব্য ক্ষেত্রে সরকারী চাকুরি লাভের সুযোগ পাবেন। চাকরি বা রাজনৈতিক তদবিরে সফল হওয়ার যোগ।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার জন্য বর্তমান সপ্তাহটি খুবই উল্লেখ যোগ্য একটি সময়। সপ্তাহর শুরুতে সকল প্রকার জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। গোপন শত্রুও আপনার কাজে উপকৃত হতে থাকবে। কর্মস্থলে সহাকর্মীর দ্বারা উপকৃত হবেন। ব্যবসায়ীক ও দাম্পত্য ক্ষেত্রে রহস্যজনক অভিজ্ঞতার সম্মূখীন হতে পারেন। অংশিদারী কাজে জীবন সাথীর সাহায্য আপনার মনোবলকে অনেকগুণ বৃদ্ধি করবে। সপ্তাহর শেষার্ধে ব্যাংক ঋণ পরিশোধের সুযোগ আসবে। চিকিৎসকদের আয় রোজগারে অগ্রগতি। বৈদেশিক বাণিজ্যে সাফল্য লাভের সম্ভাবনা। পিতার সাথে চলতে থাকা সম্পর্কের উন্নতি হবে।

কন্যা রাশি (২২ আগষ্ট থেকে ২২ সেপ্টের): কন্যা রাশির জাতক জাতিকার সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রেমিক প্রেমিকাদের যোগাযোগ ও দেখা সাক্ষাতে সতর্ক থাকা প্রয়োজন। শারীরিক দূর্বলতা ও অতঙ্ক কাটিয়ে উঠতে পারায় মানসিক বল বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে বন্ধুর সাহায্য আশা করতে পারেন।্অংশিদারী ব্যবসায় নুতন বিনিয়োগে সতর্ক থাকুন। অবিবাহিতদের বিয়ের সুযোগ আসবে। সপ্তাহর শেষ দিকে বীমা বা জমানো টাকার লভাংশ পেতে পারেন। ব্যাংকে কর্ম লাভের সুযোগ আসবে। অযথা তর্ক বিতর্ক না করে নিজের কথা বার্তার উপর পূর্ণ নিয়ন্ত্রণ আনলে ভালো।

তুলা রাশি(২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি সকল প্রকার স্বপ্ন পূরণের। মা-বাবা ও আত্মীয় স্বজনের সাথে সম্পর্কের উন্নতি হতে থাকবে। সকল তিক্ততা ভুলে কাছ আসার সুযোগ আসবে। নিজের একটা ঠিকানার স্বপ্ন পূরণ হবে। এ সপ্তাহে প্রেমের ক্ষেত্রে অনাকাঙ্খীত পরিস্থিতি এড়িয়ে চলুন। শিল্পী ও কলাকুশলীদের চলমান কাজে কিছু বিলম্ব হতে পারে। শরীর স্বাস্থ্য ও নিজের হাতে থাকা কাজের প্রতি যত্নবান হোন। অলসতা ও ঈর্ষা ভুলে কাজের প্রতি গুরুত্ব দিতে হবে। সপ্তাহর শেষ দিকে কর্মস্থলে সম্মান ও মর্যাদা বৃদ্ধি। প্রশাসনিক ব্যক্তির সাহায্য পাবেন। ব্যবসায় কিছু আয় রোজগার বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি সাফল্যর। সপ্তাহর শুরুতেই সকল প্রকার ব্যবসায়ীক ও চাকরির যোগাযোগে অগ্রগতি হবে। অনলাইন বিপনন প্রতিষ্ঠানের আয় রোজগার স্বাভাবিকের তুলনায় অনেক বৃদ্ধি পাবে। সাংবাদিকতায় আপনার ঝুঁকি গ্রহণের পুরষ্কার পেয়ে যাবেন। ছোট ভাই বোনের সাথে সম্পর্কর জটিলতা কেটে যাবে। কোনো আত্মীয়র রহস্যজনক আচরন আপনার প্রত্যাশিত কাজে বাধা হয়ে দাড়াতে চেষ্টা করবে, কিন্তু আপনার দৃঢ় মনোবলের কাছে তা টিকবে না। সপ্তাহর শেষার্ধে প্রেমের ক্ষেত্রে অগ্রগতি হবে। শৈল্পীক ও সৃজনশীল কাজের সাথে জড়িতদের আয় বৃদ্ধি। কর্মস্থলে সকলের সাহায্য পেয়ে যাবেন।

ধনু রাশি(২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি যথেষ্ট ভালো যাবে। সপ্তাহর শুরুতেই আর্থিক সঙ্কটের স্থায়ী সমাধান হয়ে যাবে। গৃহে শ্যালক শ্যালিকার আগমন আপনাকে আনন্দ দেবে। প্রতিবেশী ও ছোট ভাই বোনের সাথে মান অভিমানের সমাপ্তি টানতে পারবেন। গনমাধ্যমে কর্ম লাভের সুযোগ বৃদ্ধি পাবে। মায়ের সাহায্য পাবেন। বিশেষ করে গৃহ ও যানবাহন লাভে মা ও মাতৃকূলের আত্মীয় দ্বারা উপকৃত হতে পারেন। সপ্তাহর শেষ দিকে শিল্পী ও কলাকুশলীদের আভ্যন্তরীন কাজের যোগ বৃদ্ধি পাবে। সন্তানের সাথে সময় কেটে যাবে। প্রেমের ক্ষেত্রে অপ্রত্যাশিত সাফল্য আশা করতে পারেন।

মকর রাশি(২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার চলমান সপ্তাহটি বহু দিক থেকে সাফল্যের। শুরুতেই মানসিক ও শারীরিক সক্ষমতা বৃদ্ধি পাবে। প্রশাসনিক কর্মকর্তাকর্মচারীদের স্বাভাবিক ছুটি রহিত হতে পারে। বকেয়া টাকা পয়সা আদায় হওয়াতে আর্থিক দুশ্চিন্তার সমাধান আশা করা যায়। সপ্তাহর শেষার্ধে আপনার অনলাইনের যোগাযোগ বৃদ্ধি পাবে। সাংবাদিক ও গনমাধ্যম ব্যক্তিদের পেশাগত দায়িত্বপালনে আরো বেশী সতর্ক হতে হবে। ছোট ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয়ের যোগ। সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। আত্মীয় ও বন্ধুদের খোঁজ খবর নিন। প্রয়োজনে তাদের পাশে দাড়ান।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার চলতি সপ্তাহটি শুভাশুভ বলবাণ। সপ্তাহর শুরুতেই দূরের যাত্রা করতে হবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসার সাথে জড়িতদের সতর্ক হতে হবে। আইনগত জটিলতার স্থায়ী সমাধান আশা করতে পারেন। ব্যক্তি ও কর্ম জীবনে দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে ব্যার্থ হলে চলবে না। নিজের কর্মের উপর পূর্ণ আস্থা রাখা প্রয়োজন। আর্থিক দিক কিছুটা বলবান থাকবে। চাকুরিজীবী ও ব্যবসায়ীদের বকেয়া টাকা পয়সা আদায় হওয়ার যোগ রয়েছে। সপ্তাহর শেষ দিকে লেখালেখি ও সৃজনশীল কাজে সাফল্য আসবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি সকল দিক থেকেই ভালো যাবে। সপ্তাহর শুরুতে বড় ভাই বোন ও বন্ধুর সাথে কোনো মানব কল্যাণ মূলক কাজে জড়িত হতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। দূরের যাত্রায় কিছু বাধা বিপত্তি দেখা দেবে। বিদেশ যাত্রার পরিকল্পণা বাদ দিতে হতে পারে। প্রবাসীরা কোনো অবস্থায় আতঙ্কীত না হয়ে পরিস্থিতিকে ধৈর্য্যরে সাথে মোকাবেলা করুন। সপ্তাহর শেষার্ধে কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি সম্মান বৃদ্ধির কোনো ঘটনা ঘটবে। মানসিক ভাবে আপনি চাঙ্গা থাকবেন। সপ্তাহর শেষ দিকে আর্থিক অবস্থার উন্নতি হতে থাকবে। সকল বকেয়া অর্থ আদায়ে সাফল্য পাবেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। যে কোনো সামাজিক অনুষ্ঠান থেকে বিরত থাকা মঙ্গল জনক হবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: