প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

এ সপ্তাহটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, ১০ এপ্রিল ২০২০

গ্রহাবস্থানের বিচারে এ সপ্তাহে রবি মীন রাশি থেকে মেষ রাশিতে ও চন্দ্র তুলা, বৃশ্চিক, ধনু ও মকর রাশিতে অবস্থান করবে। ফলে আসুন যেনে নেই কেমন যাবে বারো রাশির জাতক জাতিকার সপ্তাহটি।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল): সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকার ভালো যাবে। সপ্তাহর শুরুতে দাম্পত্য সুখ শান্তি বজায় রাখার চেষ্টায় সফল হবেন। খুচরা পাইকারী ব্যবসায়ী ও মুদি দোকানিদের ভালো আয়ের সুযোগ রয়েছে। ব্যবসায়ীক ঋণ ও ব্যক্তি ঋণ নিয়ে খুব বেশি দুঃশ্চিন্তা করা ঠিক নয়। কোনো শুভাকাঙ্খীর সাহায্য পেয়ে যাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মানসিক শক্তি ও শান্তি বৃদ্ধি পাবে। বিদেশ সংক্রান্ত কোনো কাজে সফল হতে পারেন। সপ্তাহর শেষ দিকে কর্মস্থলে যোগদানের সম্ভাবনা রয়েছে। পিতার শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে শারীরিক ও মানসিক অসুস্থতাকে জয় করতে পারবেন। সাংসারিক ও ব্যবসায়ীক কাজের জন্য কিছু টাকা ব্যয় হবে। দম্পতিদের মধ্যে কিছু মনমালিন্য হলেও তা মিটে যাবে। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে কোনো চিন্তা নেই। সপ্তাহর মধ্যভাগে ব্যাংক ঋণ এর কিস্তি পরিশোধ করার সুযোগ পাবেন। কোনো আত্মীয়র অসুস্থতা বা মৃত্যু সংবাদ হতাশ করতে পারে। সপ্তাহর শেষ দিকে ভাগ্য বলবান হয়ে উঠবে। উচ্চ শিক্ষার বিষয়ে অগ্রগতি। জীবীকার জন্য বিদেশ যাত্রার সিদ্ধান্ত নিতে পারেন।

মিথুন রাশি(২১ মে থেকে ২০ জুন): সপ্তাহটি মিথুন রাশির জাতক জাতিকার প্রেম প্রণয় ও রোমান্টিক বিষয়ে অগ্রগতির। কারো সাথে অনলাইনে পরিচয় ও পরিচয় থেকে প্রণয়ের সম্ভাবনা। আপনার শৈল্পিক কাজ কর্মে মননিবেশ করলে ভালো করবেন। শরীর স্বাস্থ্য ও মানসিক দিক ভালো রাখতে কিছু ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করতে পারেন। অতিতের স্বর্ণময় সময়ের চিন্তা করে হতাশ না হওয়াই ভালো। দাম্পত্য বিষয়ে আপনাকে আরো বেশি সহনশীল আচরন করতে হবে। ব্যবসায়ীক কাজে অতি মুনাফা লাভের আশা না করে মানবিক দৃষ্টিতে কাজ করে যান। সপ্তাহর শেষ দিকে সাংসারিক প্রয়োজনে কিছু টাকা ব্যাংক থেকে তুলতে হতে পারে।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার সপ্তাহটি প্রত্যাশা পূরণের। সাংসারিক কাজে নিজেকে ব্যস্ত রাখলে ভালো করবেন। বিশেষ করে যদি ছাদ বাগান বা বারান্দা বাগানে ব্যস্ত থাকেন সময় ভালো ভাবে কেটে যাবে। সন্তানের পড়াশোনা নিয়ে চাপাচাপি না করে তার মানসিক বিকাশে বন্ধু হয়ে পাশে দাড়ান। নিজের ও গৃহের সকল সদস্যদের শারীরিক বিষয়ে সজাগ দৃষ্টি রাখুন ও পরিস্থিতির সাথে নিজেকে খাপ খাওয়াতে চেষ্টা করুন। সপ্তাহর শেষ দিকে ব্যবসায়ীরা কোনো ভালো সংবাদ পাবেন। জীবন সাথীকে মানসিক ভাবে উজ্জিবিত করুন।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার সপ্তাহটি ভালো যাবে। কোনো ভালো সংবাদ আপনাকে উজ্জিবিত করবে। অনলাইন কেনাকাটা ও বিক্রয়ে আশানুরুপ লাভের সুযোগ পাবেন। সপ্তাহর মধ্যভাগে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। আত্মীয় স্বজন ও পরিবার পরিজনের সহায়তা পেতে পারেন। সপ্তাহর শেষার্ধে সন্তানের জন্য গর্ব হবে। রোমান্টিক সম্পর্কে চলতে থাকা ভুল বোঝাবুঝির অবশান আশা করতে পারেন। বিদ্যার্থী ও পরীক্ষার্থীরা পড়াশোনায় কিছুটা অমনযোগী হয়ে পরতে পারেন। সপ্তাহর শেষ দিকে কাজ কর্মে অগ্রগতি হবে। স্বাস্থ্য ও চিকিৎসা সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। অপচয় রোধ করতে কিছুটা কঠোর হতে হবে।

কন্যা রাশি (২২ আগষ্ট থেকে ২২ সেপ্টের): কন্যা রাশির জাতক জাতিকার সপ্তাহটি ভালো যাবে। সপ্তাহর শুরুতে কিছু সাহায্য লাভের সম্ভাবনা। খাদ্য দ্রব্য ও ফলমূল ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সপ্তাহর মাঝামাঝি ছোট ভাই বোনের সাথে সু সম্পর্ক বৃদ্ধি পাবে। অনলাইন ব্যবসায় ভালো আয়ের পাশাপাশি কিছু পণ্য উপহার হিসেবে পেতে পারেন। আউট সোর্সিং এ ও ফরেক্সে ভালো আয়ের সুযোগ আসবে। সপ্তাহর শেষার্ধে আপনার প্রত্যাশা পূরণে রহস্যজনক কোনো ঘটনা ঘটতে পারে। আত্মীয়দের সাহায্য করতে পারেন। সপ্তাহর শেষ দিকে সন্তানের সাথে সম্পর্কের মধুরতা ধরে রাখতে হবে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধিতে আপনার ধৈর্য্য আরো বাড়াতে হবে।

তুলা রাশি(২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি ভালো যাবে। নিজের কাজে ব্যস্ত থাকুন। কারো উপর অধিক নির্ভরশিল না হয়ে ধীরে ধীরে এগিয়ে যান। নিজের পরিকল্পণাগুলো বারবার যাচাই বাছাই করে নিন। আর্থিক সঙ্কটের কবলে পড়তে না চাইলে এখন থেকেই সঞ্চয়ী হওয়ার চেষ্টা করতে হবে। দান দক্ষিণা করার সুযোগ ভবিষ্যতেও পাবেন। সপ্তাহর শেষার্ধে ছোট ভাই বোনের সাথে চলতে থাকা মান অভিমান দীর্ঘায়িত না করে তাদের মাফ করতে পারেন। সপ্তাহর শেষ দিনে পারিবারিক কোনো প্রত্যাশা পূরণ হবে। কাজ কর্মে আবার নুতন ভাবে ঝাঁপিয়ে পড়তে প্রস্তুতি নিন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভা শুভ মিশ্র। সপ্তাহর শুরুতে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আশা করতে পারেন। প্রবাসী আত্মীয়র সাহায্য পেয়ে যাবেন। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয় রোজগারে অগ্রগতি হবে। আপনার সম্মান মর্যাদা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চিকিৎসক ও ম্যাডিক্যাল এ কর্মরতদের কাজের জন্য প্রশংসিত হওয়ার সুযোগ আসবে। পেশাগত দায়িত্ব পালন কালে সতর্কতা ও নিজের নিরাপত্তা বজায় রাখতে হবে। সপ্তার শেষার্ধে বকেয়া বেতন বিল আদায় হওয়ার যোগ প্রবল। আত্মীয় কুটম্বদের সাহায্য করার চেষ্টা করুন। সপ্তাহর শেষ দিকে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। সাংবাদিক ও প্রকাশকরা কাজের জন্য রাষ্ট্রিয় সম্মান পেতে পারেন। অনলাইন ব্যবসায় ভালো আয়ের যোগ।

ধনু রাশি(২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার জন্য বর্তমান সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে বড় ভাই বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য আশা করতে পারেন। সাংসারিক কাজে কোনো বন্ধুর পরামর্শ আপনাকে লাভবান করবে। গার্মেন্টস কর্মী ও বেসরকারী চাকুরেদের বকেয়া বেতন আদায়ের যোগ প্রবল। সপ্তাহর মধ্যভাগে আপনার বৈদেশিক কাজে কিছু অগ্রগতি হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পাবেন। আপনার মানসিক ও শারীরিক অবস্থার উন্নতিতে আপনাকে স্বচেষ্ট হতে হবে। একেবারে বশে না থেকে যোগ ব্যয়াম ও হালকা ব্যয়াম আপনার জন্য কার্যকর হবে। সপ্তাহর শেষ দিকে কিছু বকেয়া টাকা পয়সা আদায় করতে পারবেন।

মকর রাশি(২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার বর্তমান সপ্তাহটি সবদিক থেকে সাফল্যের। সপ্তাহর শুরুতে পিতার সাহায্য পাবেন। প্রশাসনিক ব্যক্তির সহায়তায় কোনো কাজের সুযোগ আসতে পারে। বন্ধু বান্ধব ও বড় ভাই বোনের খোঁজ খবর নিন, প্রয়োজনে তাদের পাশে দাড়ান। বকেয়া বেতন আদায়ের সম্ভাবনা প্রবল। এ সপ্তাহে নিজের ব্যয়ের লাগাম টেনে ধরতে হবে। অতি উৎসাহী হয়ে অপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয় থেকে বিরত থাকতে হবে। দূরের যাত্রায় স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার সপ্তাহটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য শুভ। কোনো শিক্ষকের সাহায্য পাবেন। ভাগ্য সহায় হলে সাময়ীক কোনো কাজের সুযোগ পেতে পারেন। চাকরিজীবী ও শ্রমজীবীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। তবে ঠিকাদারী কাজে কিছু ঝামেলার আশঙ্কা। কোনো বন্ধুর সহায়তায় আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। সপ্তাহর শেষার্ধে বকেয়া কিছু টাকা আদায় হতে পারে। সাংসারিক প্রয়োজনে সপ্তাহর শেষ দিনে দূরে কোথাও যেতে পারেন। ট্রাভেল ব্যবসায়ীদের হতাশ হলে চলবে না। ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু লাভের আশা করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহর শুরুটা কিছুটা বাধা বিপত্তির গেলেও সপ্তাহর শেষটি আপনার জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে কোন খারাপ সংবাদ পেতে পারেন। বকেয়া টাকা পরিশোধের জন্য পাওনাদারের তাগাদা পেতে পারেন। চিকিৎসক ও ঔষধ ব্যবসায়ীদের নিজ নিজ পেশাগত দায়িত্ব পালনে এগিয়ে আসতে হবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য সময় ভালো যাবে। বিদেশ থেকে কোনো আত্মীয় টাকা পয়সা পাঠাতে পারে। পিতার কাছ থেকে কিছু আর্থিক সাহায্য আপনার দুরবস্থা দূর করতে সাহায্য করবে। কোনো কর্মকর্তার সাথে ঝামেলায় না জড়ানোই ভালো। সপ্তাহর শেষ দিনে বড় বোন এর কাছ থেকে কিছু খাদ্য সামগ্রি পেতে পারেন। বন্ধুর খোঁজ খবর নিয়ে তাদের পাশে দাড়ানোর চেষ্টা করতে হবে। মানবতার জয়গান যেনো না থামে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: