ওয়েব সিরিজ মানেই কি নোংরামি করতে হবে?

                       
প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর, ২০২০
ফাইল ছবি

চলতি প্রজন্মের জনপ্রিয় মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। সম্প্রতি একটি ওয়েব সিরিজে কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু এই ওয়েব সিরিজের স্ক্রিপ্ট নিয়ে আজ সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন ফারিয়া।

তিনি স্ক্রিপ্টটির দুটি অংশ পোস্ট করে লিখেন, একটা ওয়েব সিরিজের অফার পেয়েছি। সকাল থেকে খুব মনোযোগ দিয়ে চিত্রনাট্য পড়ছিলাম। মনে যদিও একটা নেগেটিভ চিন্তা ছিলো আগে থেকেই। ভাবছিলাম ওয়েব সিরিজের নামে এখন যা হচ্ছে অন্তত এটা যেন এমন না হয়। কিন্তু দেখলাম এটা আরো অনেক বেশি নোংরা।

স্ক্রিপ্ট এর ভাষা দেখে আমার মাথা ঘুরছে। এই অবস্থা কেন আমাদের দেশে? ওয়েব সিরিজ মানেই কি কাপড় খুলতে হবে? নষ্টামি-নোংরামি করতে হবে। এসব এলাউ কিভাবে করে! লিগ্যাল অ্যাকশন কেন নেয়না এদের বিরুদ্ধে? আমার আসলেই মাথা ঘুরছে। আইসব্যাগ দিতে হবে। হবে না, এসব আমাকে দিয়ে হবে না। ড্রাগ, প্রস্টিটিউশন, সেক্স এ ভরপুর চিত্রনাট্য!পুরো স্ক্রিপ্ট দেয়া সম্ভব না, শুধু দুইটা অংশই দিলাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]