কনের মাকে নিয়ে পালালেন বরের বাবা

   
প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, ২১ জানুয়ারি ২০২০

ছেলে-মেয়ের বিয়ের আগেই পাত্রীর মাকে নিয়ে পালালেন বরের বাবা। সম্প্রতি এই অবাক করার মতো ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের সুরাট এলাকায়। বাবা-মায়ের পুরনো প্রেম জাগ্রত হওয়ায় ওই প্রেমিক যুগলের বিয়ে ভেঙে গেছে। নিজেদের সন্তানদের বিয়ের আগেই তারা এভাবে পালাবেন কেউ ভাবতেই পারেনি।

ভারতের গণমাধ্যমে বলা হয়, চলতি বছরের ফ্রেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে ওই পাত্র-পাত্রীর বিয়ে হওয়ার কথা ছিল। তবে গত ১০ দিন ধরে কোনো খোঁজ মিলছে না ৪৮ বছর বয়সী বরের বাবার এবং ৪৬ বছর বয়সী কনের মায়ের। এলাকা থেকে লোকটি নিখোঁজ হয়ে যাওয়ার সময় থেকেই পাওয়া যাচ্ছিলো না কনের মাকেও। তারা পালিয়েছেন সন্দেহে অপ্রীতিকর পরিস্থিতির মধ্যে পড়েছে দুটি পরিবার। দুই পক্ষই থানায় নিখোঁজ ডায়েরি করেছে। এদিকে বাগদানের পর গত এক বছর ধরে বিয়ের প্রস্তুতি চলছিলো হবু বর ও কনের। দুই পরিবারের সবার সম্মতিতেই এই বিয়ে হচ্ছিলো।

জানা যায়, গত ১০ জানুয়ারি থেকে খোঁজ মিলছে না বরের বাবা ও কনের মায়ের। বরের বাবা একজন বস্ত্র ব্যবসায়ী। কনের মা-কে অল্প বয়স থেকেই চিনতেন তিনি। তারা একই এলাকায় থাকতেন এবং খুব ভালো বন্ধু ছিলেন বলেও জানায় ওই দুই পরিবার। নিখোঁজদের এক আত্মীয় জানায়, তারা একই জায়গায় থাকতেন। তখন থেকেই দুজন দুজনকে চিনতেন। পালানোর পর তাদের কয়েকজন বন্ধু জানান, আগে তাদের সম্পর্কও ছিল। এদিকে এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকটা আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছে।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: