প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

খালিদ হাসান

বগুড়া প্রতিনিধি

কবর থেকে যুবকের মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, ২৮ মার্চ ২০২০

বগুড়ায় পুরাতন কবর থেকে নিখোঁজ সিএনজি চালিত অটো রিকশাচালক আজগর আলী পিয়াল (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৮ মার্চ) সন্ধ্যায় বগুড়া শহরতলীর বড় কুমিড়া গ্রামের একটি গোরস্থানে পুরাতন কবর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত পিয়াল বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়ার মহিদুল হক তোতার ছেলে।

জানা গেছে, পিয়াল গত ২১ মার্চ (শনিবার) বেলা ১১ টার দিকে তার সিএনজি চালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়ি না ফেরায় পরদিন তার বাবা বগুড়া সদর থানায় জিডি করেন।

এদিকে শনিবার (২৮ মার্চ) সন্ধ্যার আগে বড় কুমিড়া গ্রামেরএকটি গোরস্থান থেকে দুর্গন্ধ বের হওয়ায় গ্রামের লোকজন সেখানে গিয়ে পুরাতন কবরে মরদেহ পড়ে থাকতে দেখে।পরে পুলিশে খবর দিলে সন্ধ্যায় পুলিশ লাশটি উদ্ধার করে।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম বলেন, মরদেহ পঁচে যাওয়ায় চেহারা চেনা যাচ্ছে না। মরদেহের পার্শ্বে পড়ে থাকা স্যান্ডেল ও পড়নের প্যান্ট দেখে নিহতের বাবা শনাক্ত করেন। তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে হত্যা করে তার অটো রিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: