প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

করোনাআক্রান্তের ৭ দিন পরই মারা গেলেন ‘কাইশ্যা’ চরিত্রের অভিনেতা

   
প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ, ৩০ মার্চ ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন জাপানের জনপ্রিয় কৌতুক অভিনেতা শিমুরা। তার প্রতিভা সংস্থা ইওয়া অফিস এই তথ্য নিশ্চিত করেছে। করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে গেল ২০ মার্চ থেকেই হাসপাতালে ভর্তি ছিলেন। এর তিনদিন পর করোনা ভাইরাস ধরা পড়ে বাংলাদেশে কাইশ্যা নামে পরিচিত এই অভিনেতার।

এই ভাইরাসের কারণেই রোববার (২৯ মার্চ) ৭০ বছর বয়সী এই অভিনেতা মারা যান। জাপান টাইমস জানিয়েছে, কেন শিমুরা ২০ মার্চ নিউমোনিয়া সংক্রান্ত জটিলতা নিয়ে ভর্তি হন। পরবর্তীতে পরীক্ষার পর ২৩ তারিখ তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। জাপানের বিনোদন জগতের লোকদের মধ্যে তারই প্রথম করোনা ভাইরাস শনাক্ত হন।

শিমুরা তার কাজের জন্য বিশ্বজুড়েই প্রশংসা পেয়েছেন। জাপানি এ অভিনেতা বাংলাদেশেও ব্যাপক জনপ্রিয়। বাংলায় তার ডাবিং ভিডিওগুলোও কাইশ্যা নামে পরিচিত হওয়ায় মূল নামে চাইতে কাইশ্যা নামেই তাকেই লোকজন বেশি চেনেন। জীবিত অবস্থায় তিনি বলেছিলেন, তার কমেডিয়ান হয়ে ওঠার পেছনে সবচেয়ে বড় অনুপ্রেরণা ছিলেন আমেরিকান কমেডিয়ান জেরি লুইস।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: