প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

করোনাকে উপেক্ষা করে ঈদের বিকেলে লোকারণ্য হাতিরঝিল

   
প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ, ২৫ মে ২০২০

রাজধানীর বিভিন্ন স্থানে ঈদের অবকাশ যাপনে করোনানামক ভাইরাসকে উপেক্ষা করে মানুষের ভীড় দেখা গেছে। বেশকিছু বিনোদনকেন্দ্র লোকারণ্য হয়ে উঠেছে তার মধ্যে হাতিরঝিল অন্যতম। এমন সমাগম দেখে প্রশাসনের ধাওয়া খেয়ে কিছুটা ছত্রভঙ্গ হলেও সন্ধ্যার দিকে আবারো ঘটে জনসমাগম। ভয় কিংবা আতংক, কোনো কিছুরই যেন তোয়াক্কা নেই। মহামারীর করোনা সংক্রমণের ঝুঁকির মধ্যেই তাই ঈদের অবকাশে রাজধানীবাসী। তারা বলেন, বের হলাম হাওয়া বাতাস খাওয়ার জন্য। লকডাউনে বাসায় থেকে বোর হয়ে গেছি। তাই বের হয়েছি।

সোমবার (২৫ মে) ঈদের দিন দুপুরের পর থেকে ভিড় বাড়তে থাকে হাতিরঝিল এলাকায়। শিশু কিশোর থেকে শুরু করে সব বয়সী নারী পুরুষের আনাগোনা বেড়ে যায়। অনেকের মুখেই ছিল না মাস্ক, ছিল না নূন্যতম সচেতনতা। অজুহাত দেখিয়ে তারা বলেন, এতটা বোর হয়ে গেছি এই করোনা নিয়ে তাই এখন আর এগুলো কিছু মনে হয় না। কেউ কেউ বলেন, মাস্ক ভুলে বাসায় রেখে এসেছি। সন্ধ্যার ঠিক আগ মুহূর্তে অসচেতন উৎসুক নাগরিকদের সরিয়ে দেন সেনাবাহিনীর সদস্যরা। কিন্তু সন্ধ্যা ঘনাতেই আবারো যা তাই; লোকে লোকারণ্য হাতিরঝিল।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: