প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

করোনাতাংকের মধ্যে হাত-পা বেঁধে ছিনতাই

   
প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, ৮ এপ্রিল ২০২০

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: মানুষ যখন করোনা ভাইরাসের আতংক নিয়ে জীবন বাঁচাতে হিমসিম খাচ্ছে ঠিক তখনি বগুড়ার শেরপুরে খানপুর চরপাড়া গ্রামে ৮ এপ্রিল বুধবার ভোরে দুর্বৃত্তরা মুদি ব্যবসায়ী জহুরুল ইসলাম (৩৩) এর হাত-পা ও মুখ বেঁধে মারধর করে প্রায় ২ লাখ টাকা ছিনতাই করেছে।

জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের খানপুর চরপাড়া গ্রামের শুকুর আলীর জামাতা (ঘর জামাই) জহুরুল ইসলাম মির্জাপুর বাজারে মুদির দোকান দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছে। দোকানে মালামাল কেনার জন্য ৮ এপ্রিল বুধবার ভোর সাড়ে ৫ টার দিকে ২ লাখ টাকা নিয়ে মির্জাপুর বাজারে মুদির দোকানে যাওয়ার সময় পথিমধ্যে পুর্ব থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাত ৪/৫ জন ছিনতাইকারী তার পথ রোধ করে প্রথমে গামছা দিয়ে হাত-পা ও মুখ বাধে। পরে মারধর করে তার কাছে থাকা ২ লাখ টাকা নিয়ে আহত অবস্থায় ব্যবসায়ীকে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, ছিনতাইয়ের ঘটনা শুনেছি। তদন্ত চলছে। সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: