প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

করোনাভাইরাস মোকাবেলায় এভারকেয়ার হসপিটালকে ইক্যুইপমেন্ট দিল বাংলাদেশ আর্মি

   
প্রকাশিত: ১০:৪৬ পূর্বাহ্ণ, ৮ সেপ্টেম্বর ২০২০

করোনাভাইরাস মোকাবেলায় সহযোগিতার জন্য এভারকেয়ার হসপিটালে কোভিড-১৯ ট্রলি ও আইসোলেশন বেড দিয়েছে বাংলাদেশ আর্মি। এই অনুদানে এভারকেয়ার হসপিটাল ঢাকা তাদের প্রতি জানায় বিশেষ অভিবাদন।

এভারকেয়ার-এর পক্ষ থেকে হেড অফ মেডিকেল সার্ভিসেস ডা: আরিফ মাহমুদ বাংলাদেশ আর্মির প্রতি তাদের কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এটি বাংলাদেশের গর্ব, বাংলাদেশ আর্মির মানবিক পদক্ষেপের একটি উজ্জ্বল দৃষ্টান্ত। এই ধরনের ইক্যুইপমেন্ট আমাদের অসুস্থদের সেবা দেওয়ার ক্ষমতা বাড়িয়ে দিবে; যা জাতিকে এই ভয়ংকর কোভিড-১৯ মহামারী ও জাতীয় দুর্যোগ মোকাবেলায় সাহায্য করবে। বেশ কয়েক মাস আগে থেকেই বাংলাদেশ আর্মি তাদের নিজস্ব উদ্যোগে সিএমএইচ ঢাকাতে এগুলো ব্যবহার করা শুরু করে। শ্রদ্ধেয় সেনাপ্রধানের উদারতা ও যথাযোগ্য উদ্যোগে আমরা এই প্রয়োজনীয় যন্ত্রগুলো পেয়েছি।

এভারকেয়ার হসপিটাল ঢাকা এভারকেয়ার গ্রুপের একটি অংশ, যা ৩০+টি হসপিটাল, ১৫টি ক্লিনিক, ৫০+টি ডায়াগনস্টিক সেন্টার নিয়ে রয়েছে ২টি মহাদেশের ২৫টি শহরে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: