প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোস্তফা কামাল

সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি

করোনামুক্ত হলেন এমপি জোয়াহের

   
প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২০

দীর্ঘ ২৮দিন পর টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন। আজ শুক্রবার (১৪ আগস্ট) স্কয়ার হাসপাতালে পরীক্ষায় তাঁর করোনা নেগেটিভ আসে।

গত ১৬ জুলাই তাঁর শরীরে করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়। ওইদিন রাতেই তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। প্রায় এক মাস পর তিনি করোনাভাইরাস থেকে মুক্ত হলেন। আজ শুক্রবার সাংসদের পরিবারের সদস্যরা এ তথ্যটি নিশ্চিত করেছেন। সাংসদের সহোদর যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার বলেন, তিনি করোনামুক্ত ও সুস্থ হলেও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আরও ২/১ দিন স্কয়ার হাসপাতালেই থাকবেন। এরপর তিনি বাসায় ফিরবেন বলে আশা করা যাচ্ছে।

এমপি জোয়াহেরুল ইসলাম সম্পূর্ণ সুস্থ হওয়ায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শোকরিয়া প্রকাশ করেছেন তাঁর পরিবারের সদস্যরা। এছাড়াও তাঁর রোগমুক্তির জন্য নির্বাচনী এলাকা সখীপুর-বাসাইল, টাঙ্গাইলবাসীসহ সারা দেশবাসী দোয়া করায় তাঁদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। তিনি যেন বাকি জীবন সুস্থ থাকেন ও সখীপুর-বাসাইলের জনসাধারণের সেবায় নিয়োজিত থাকতে পারেন-এজন্যও দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: