প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

করোনাময় ঈদে যা বললেন ‘চার-পাণ্ডব’

   
প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, ২৫ মে ২০২০

করোনাভাইরাস মহামারির মধ্যে এবারের ঈদটা একটু অন্যরকম। মহামারি ভাইরাসের কারণে বাসায় থেকে এবারের ঈদ পালন করেছে অনেকে। বাদ যাননি ক্রীড়াবিদেরাও। করোনাভাইরাসের কারণে সব থমকে গেলেও সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশিরের এবারের ঈদটা অন্যরকম। কিছুদিন হলো তাদের পরিবারে এসেছে নতুন অতিথি। তারা এখন তিন থেকে চার।

আলায়না হাসান অব্রি ও নবজাতক ইররাম হাসান- দুই কন্যাকে নিয়ে ঈদ উদ্‌যাপন করছেন সাকিব-শিবির দম্পতি। ঈদ উপলক্ষে সবার এক ফ্রেমে’র ছবি নিয়ে ফেইসবুকে পোস্ট দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সাকিবপত্নী। লিখেছেন- ‘আমাদের পরিবারের তরফ থেকে আপনাদের পরিবারে ঈদের শুভেচ্ছা।’ ঈদের শুভেচ্ছা জানিয়ে আজ একটি ছবি পোষ্ট করেছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। যেখানে তিনিও সদ্য ভূমিষ্ঠ হওয়া নিজের শিশু কন্যাকে নিয়ে একটি ছবি দেন। নিজের ফেসবুক পেজে তিনি লিখেছেন, ‘আপনি এবং আপনার পরিবারকে ঈদ মোবারক। ঘরে থাকুন এবং নিরাপদ থাকুন।’ জাতীয় দলের তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম ঈদের শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। নিজের ফেসবুক পেজে মুশফিক লিখেন, ‘পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকুন। ঈদ মোবারক।’ মাহমুদউল্লাহও ঈদ শুভেচ্ছায় একটি ছবি পোষ্ট করে সবাইকে ঘরে থাকার অনুরোধ করেছেন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: