প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

খালিদ হাসান

বগুড়া প্রতিনিধি

করোনায় বন্ধ হয়ে যাওয়া চাষী বাজারের স্থান পরিবর্তন

   
প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, ২৮ মে ২০২০

সম্প্রতি করোনা ভাইরাসে ২৫ জন ব্যক্তি সংক্রমণের কারণে বন্ধ হয়ে যাওয়া বগুড়ার সবচেয়ে বড় মাছের আড়ত চাষী বাজারের স্থান পরিবর্তন করে শহরের চারমাথা কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় বসানোর উদ্যোগ নেয়া হচ্ছে। বাস টার্মিনালের পূর্ব দিকে জোৎস্না ফিলিং স্টেশনের উত্তর দিকে সড়ক ও জনপথের (সওজ) জায়গায় বাজারটির স্থান নির্ধারণ করা হয়েছে। আগামী ২৯ মে থেকে সেখানে মাছের পাইকারি কেনা-বেচা শুরু হওয়ার কথা রয়েছে।

বগুড়া মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদের কাছে বিকল্প মাছের বাজার বসানোর প্রস্তাব করলে তিনি সম্মতি দিয়েছেন বলে জানিয়েছে একটি সূত্র।

উল্লেখ্য, চলতি মাসের ২১ তারিখে ‘চাষী বাজারে’ কর্মরত প্রথম এক ব্যক্তি করোনায় আক্রান্ত হন।এরপর ২৩ মে আরও ১২জনের করোনা শনাক্ত হয়। এতে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়লে ঈদের আগের দিন প্রশাসনের পক্ষ থেকে বাজারটি লকডাউন করে দেওয়া হয়। সর্বশেষ গত ২৭ মে নতুন করে চাষী বাজারে কর্মরত ছিলেন এমন আরও ১২জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি মেলে।#

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: