প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

করোনার টেস্ট বুথ নিয়ে তিতুমীর কলেজে সংঘর্ষ

   
প্রকাশিত: ৯:৪১ পূর্বাহ্ণ, ৩ জুন ২০২০

রাজধানীর সরকারি তিতুমীর কলেজে করোনা শনাক্তের বুথে স্বেচ্ছাসেবী হিসেবে দায়িত্বপালনকারী শিক্ষার্থীদের সঙ্গে কলেজের কর্মচারীদের সংঘর্ষ হয়েছে। বুধবার (৩ জুন) রাত পৌনে একটার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকজন আহত হন। তাদের নিকটস্থ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

স্বেচ্ছাসেবীরা অভিযোগ করে বলেন, কলেজের কর্মচারীরা অনেকদিন ধরে তাদের সাথে অসহযোগীতামূলক আচরণ করছে। তাদের মনোভাব এমন, যেন এই কলেজ প্রাঙ্গন থেকে করোনা টেস্টের জন্য স্থাপিত বুথ গুলো উঠিয়ে নিয়ে যাওয়া হয়। মূলত সেই তিক্ততা থেকেই এই সংঘর্ষের ঘটনা ঘটে বলে মনে করছে পুলিশ। স্বেচ্ছাসেবীরা জানায়, কর্মচারীদের হামলায় তাদের বেশ কয়েকজন আহত হয়েছে। যাদের পরবর্তীতে নিকটস্থ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। কর্মচারীদের হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবীরা রাতে কিছুক্ষণ তিতুমীর কলেজের সামনের রাস্তা অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অনুরোধ করলে তারা রাস্তাটি ছেড়ে দেয়।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: