প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

করোনার প্রতিষেধক তৈরী করে কারাগারে পিতা-পুত্র

   
প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, ২৭ মার্চ ২০২০

ময়মনসিংহের নান্দাইলে করোনা ভাইরাসের প্রতিষেধক তৈরী করে জেলে গেলেন পিতা-পুত্র। গ্রেপ্তারকৃত পিতা পুত্র হলেন, উপজেলার খামারগাও গ্রামের মো. জসিম উদ্দিন ও তার পুত্র মো. শাহীন মিয়া।

শুক্রবার (২৭ মার্চ) সন্ধার পর খামারগাও গ্রামে উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন ভ্রাম্যমাণ আদালতের শাহীনকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ছেলেকে সহযোগিতা করায় মো. জসিম উদ্দিনকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

জানা যায়, বিগত ১৫ দিন পূর্বে দিনের বেলা সপ্ন যোগে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ঔষধ তৈরির ফর্মূলা জানতে পারেন। এরপর থেকে বিভিন্ন যায়গা থেকে ঔষধ তৈরির প্রয়োজনীয় কাঁচামাল সংগ্রহ করে ঔষধ তৈরি করে। শুক্রবার (২৭ মার্চ) স্থানীয় মসজিদে জুম্মার নামাজের সময় তার তৈরি ঔষধ সম্পর্কে মুসুল্লিদের অবহিত করেন।

পরে করোনা ভাইরাসের প্রতিষেধকে খবর প্রশাসনকে অবহিত করলে উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালতে পিতা পুত্রকে শাস্তি দেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: