ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

খায়রুল আলম রফিক

বিশেষ প্রতিনিধি

করোনার মধ্যে ঈশ্বরগঞ্জে মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, আটক ২

                       
প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, ৪ মে, ২০২০

ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ উপজেলায় ২০ বছর বয়সী মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার ( ৪ মে ) সকাল ১১টায় নির্যাতিতা কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় আজ ওই কিশোরীর ভাই বাদী হয়ে ধর্ষণের দায়ে অভিযুক্ত আঃ মন্নাছ মিয়া (৫৫) ও আঃ বারেক (৫৭)কে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত আব্দুল মন্নাছ উপজেলার কুল্লাপাড়া গ্রামের বাসিন্দা ও আঃ বারেক ভাষা গফুর নগর বাসিন্দা। নির্যাতিতার ভাই ওমর ফারুক বলেন, সোমবার আমাদের ঘরে রেখে আমার বোন রাত ১২টায় দিকে বাহির হয়ে যায়। এক পর্যায়ে আমার বাবা খোঁজাখুঁজি করে দেখেন বিবাদীরা আমার বোনকে জোরপূর্বক ধর্ষণ করছে। পরে আমার বোন কান্নাকাটি করলে আমার বাবা গিয়ে দেখে বিবাদী আব্দুল মন্নাছ আগে ও আব্দুল বারেক পরে ধ’র্ষণ করছে। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি, প্রতিবেশী ও পুলিশকে জানায়।

জানতে চাইলে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোখলেছুর রহমান বলেন, নি’র্যাতিত মেয়েটির ভাইয়ের অভিযোগের ভিত্তিতে আমিসহ থানার একটি টিম নিয়ে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করি এবং আসামিরা দুজনই নাইট গার্ড তাদের বয়স অনুমান ৫৫ থেকে ৬০ বছর। কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com