প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

করোনায় আক্রান্ত বেসবাবা সুমন ও তার ছেলে

   
প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২০

ছবি: ইন্টারনেট

জনপ্রিয় রক ব্যান্ড ‘অর্থহীন’ দলটির প্রতিষ্ঠাতা এবং দলনেতা সাইদুস সালেহীন খালেদ সুমন বেসবাবা সুমন নামেই খ্যাত। তিনি দীর্ঘদিন ধরেই মরণ ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। ক্যান্সারের সঙ্গে লড়াই করে বারবার ফিরে এসেছেন তিনি, ধরেছেন গিটা। এই তারকার ভক্তদের জন্য দুঃসংবাদ হলো, বেসবাবা সুমন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল ছেলে আহনাফ সালেহীন খালেদ ও তার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে নিশ্চিত হওয়া গেছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) অর্থহীন ব্যান্ডের ম্যানেজার রাজু আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সুমন ভাই নিজেই জানিয়েছেন তিনি করোনায় আক্রান্ত। তার ছেলেও করোনা ভাইরাসে আক্রান্ত। তবে দুজনের অবস্থাই এখন পর্যন্ত নিয়ন্ত্রণে রয়েছে। বর্তমানে তারা পিতা-পুত্র উত্তরায় নিজ বাসাতেই আইসোলেশনে আছেন।’

ক্যানসার জয় করা সুমন নতুন করে স্পাইনাল কর্ডের সমস্যায় ভুগছেন। উন্নত চিকিৎসার জন্য গেল মার্চে জার্মানি যাওয়ার কথা থাকলেও করোনার জন্য সেটি পিছিয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: