প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

করোনায় আক্রান্ত মিলন-শামা ওবায়েদ

   
প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, ৩১ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার (৩১ অক্টোবর) রাতে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান। তিনি বলেন, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন বৃহস্পতিবার (২৯ অক্টোবর) থেকে করোনা আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। তার স্ত্রীও করোনায় আক্রান্ত। তিনিও একই হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিকে, ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও দলটির সাবেক মহাসচিব প্রয়াত কে এম ওবায়দুর রহমানের মেয়ে শামা ওবায়েদ করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় তার করোনা রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। তিনি তার বাসায় আইসোলেশনে আছেন।

এছাড়া সাবেক এমপি বিএনপির কমিউনিকেশন সেলের প্রধান সম্পাদক জহির উদ্দিন স্বপন করোনা পজিটিভ হয়ে চিকিৎসাধীন আছেন। যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুরও কয়েকদিন আগে করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি এখন অনেকটা সুস্থ আছেন।

দলটির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও তার স্ত্রী গত এক সপ্তাহ ধরে অসুস্থ থাকলেও বর্তমানে তিনি সুস্থ আছেন। শনিবার রাতে তিনি বলেন, আমি অসুস্থ ছিলাম। তবে এখন সুস্থ আছি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: