প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

করোনায় আক্রান্ত সাবেক পররাষ্ট্র সচিব

   
প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ, ১২ আগস্ট ২০২০

সাবেক পররাষ্ট্র সচিব এম শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি এখন রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন। শহীদুল হক নিজেই গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, করোনা শনাক্তের পর তিনি ইমপালস হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি ভালো আছেন, কোনও জটিলতা নেই।

তিনি রাজধানীর ইমপালস হাসপাতালে গত ৫ আগস্ট থেকে চিকিৎসাধীন বলে জানা যায়। শহীদুল হক সচিব থেকে অবসর নেওয়ার পর নর্থ-সাউথ ইউনিভার্সিটির সাউথ এশিয়ান ইনস্টিটিটিউট অব পলিসি অ্যান্ড গভর্ন্যান্সের (এসআইপিজি) সিনিয়র ফেলো হিসেবে দায়িত্ব পালন করছেন। এদিকে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল ওয়েলফেয়ার অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ফেসবুক পেজে এক বার্তায় বলা হয়েছে, ১৯৮৩ ব্যাচের কৃতি অ্যালামনাস, সোশ্যাল ওয়েলফেয়ার অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আজীবন সদস্য, অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব শহীদুল হক করোনা আক্রান্ত। তিনি রাজধানীর ইমপালস হাসপাতালে গত ৫ আগস্ট থেকে চিকিৎসাধীন। বার্তায় তার দ্রুত সুস্থতা কামনা করা হয়েছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: