প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

করোনায় আক্রান্ত হয়ে শ্রমিকলীগ নেতার মৃত্যু

   
প্রকাশিত: ৮:৪৩ পূর্বাহ্ণ, ৯ এপ্রিল ২০২০

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জালকুড়ি এলাকায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মুজিবর রহমান প্রধান (৫৮) নামে এক শ্রমিকলীগ নেতার মৃত্যু হয়েছে। মুজিবর রহমান প্রধান জালকুড়ি এলাকার স্থায়ী বাসিন্দা ও সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সহ-সভাপতি ছিলেন। করোনায় মৃত্যুর ঘটনাটি সিদ্ধিরগঞ্জে এই প্রথম। বুধবার (৮ এপ্রিল) সকাল ১১টার দিকে তিনি ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। সিদ্ধিরগঞ্জ-আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী জানান, বেলা ১২টায় শুনতে পেয়েছি মজিবুর রহমান প্রধান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি আমাদের কমিটির সহ-সভাপতি ছিলেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসা চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টায় তিনি মারা যান। এর আগে নারায়ণগঞ্জে ছয়জন ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: