করোনায় আরও এক বাংলাদেশি প্রাণ হারালো লন্ডনে

   
প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, ২৮ মার্চ ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লন্ডনের ম্যানচেস্টারে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ মার্চ) লন্ডন স্থানীয় সময় আনুমানিক বেলা আড়াইটার দিকে ম্যানচেস্টারের এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ৬৫ বছর বয়সী ওই ব্যক্তি এর আগে ইতালিতে বসবাস করতেন। তিনি ইতালির মিলান সেন্ট্রাল মসজিদের সাবেক সভাপতিও ছিলেন।

এ বিষয়ে এক লন্ডন প্রবাসী বলেন, ‘তিনি দীর্ঘদিন ধরে ইতালিতে ছিলেন। এরপর কয়েক বছর আগে লন্ডন চলে যান। মৃত্যুর আগের সময়ে সপরিবারে লন্ডনের ম্যানচেস্টারে থাকতেন। এর আগে তিনি দীর্ঘদিন ইতালির মিলানে ব্যবসা করতেন।’ মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার বাড়ি ফেনী জেলার ফুলগাজী উপজেলায়। তার এ মৃত্যুতে ইতালি ও লন্ডনে প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে, করোনাভাইরাসে এ পর্যন্ত যুক্তরাজ্যে সর্বমোট ৬ জন বাংলাদেশির মৃত্যুর খবর পাওয়া গেছে। উল্লেখ্য, করোনাভাইরাসে এখন পর্যন্ত যুক্তরাজ্যে ১৪ হাজার ৫৪৩ জন আক্রান্ত হয়েছেন। আর প্রাণ গেছে ৭৫৯ জনের। বিশ্বব্যাপী ৫ লাখ ৯৬ হাজার ৮৫২ জন আক্রান্ত হয়েছে আর প্রাণ গেছে ২৭ হাজারের বেশি মানুষের।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: