প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

করোনায় আরেক পুলিশ সদস্যের মৃত্যু

   
প্রকাশিত: ৮:৩৯ পূর্বাহ্ণ, ১১ জুলাই ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ফরিদপুর পুলিশের আরেক সদস্যের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে ঢাকার ইমপালস হাসপাতালে তিনি মারা যান। শুক্রবার (১০ জুলাই) ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। ওই পুলিশ সদস্যের নাম আবুল খায়ের (৬০)। তিনি কনস্টেবল হিসেবে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার জয় নগর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। আবুল খায়ের ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের টোনাপাড়া গ্রামের বাসিন্দা। তিনি বিবাহিত এবং এক ছেলে ও এক মেয়ের বাবা।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, আবুল খায়ের হৃদরোগে ভুগছিলেন। উপসর্গ দেখা দেওয়ায় গত ২০ জুন তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে, তাকে ২৮ জুন ফরিদপুর পাঠানো হয় এবং ৩০ জুন তাকে ঢাকায় ইমপালস হাসপাতালে পাঠানো হয়। ঢাকায় দ্বিতীয় দফা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। আবুল খায়েরকে স্বাস্থ্যবিধি মেনে গ্রামের বাড়িতে দাফন করা হবে বলেও জানিয়েছেন ওসি।

তিনি আরও জানান, আবুল খায়ের গত বছর সেপ্টেম্বরে কনস্টেবল হিসেবে জয়নগর পুলিশ ফাঁড়িতে বদলি হয়ে আসেন। আগামী ৩১ জুলাই তার অবসরজনিত ছুটিতে যাওয়ার কথা ছিল।

উল্লেখ্য, করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ফরিদপুর পুলিশের দ্বিতীয় সদস্য আবুল খায়ের। এর আগে, গত ৩০ জুন মারা যান ফরিদপুর সদর কোর্টে কর্মরত পুলিশের উপপরিদর্শক হাফিজুর রহমান (৫৩)। আবুল খায়ের গত সেপ্টেম্বর মাসে তিনি কনস্টেবল হিসেবে জয় নগর পুলিশ ফাঁড়িতে বদলি হয়ে আসেন। আগামী ৩১ জুলাই তার বয়স ৬০ বছর পূর্ণ হওয়ায় ওইদিন থেকে তার অবসরজনিত ছুটিতে যাওয়ার কথা ছিল।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: