প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

করোনায় চক্ষু বিশেষজ্ঞের মৃত্যু

   
প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, ৯ আগস্ট ২০২০

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার কৃতি সন্তান চক্ষু বিশেষজ্ঞ ডা. মো. গোলাম মোস্তফা (৭৫) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মরহুমের ছোট ভাই গোলাম মুনতাহা রাতুল বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল শনিবার (৮ আগস্ট) রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ডা. গোলাম মোস্তফা গোয়ালন্দ পৌরসভার ৮ নং ওয়ার্ডের বিপেন রায়েরপাড়ার বাসিন্দা মৃত হাজী মো. গিয়াসউদ্দিন প্রামাণিকের সন্তান। তবে তিনি দীর্ঘকাল ধরে রাজবাড়ী জেলা শহরের ১নং বেড়া ডাংগা এলাকার নিজ বাড়িতে বসবাস করতেন। তিনি বঙ্গবন্ধু পরিষদের রাজবাড়ী জেলা শাখার সভাপতি ছিলেন। পারিবারিক সূত্রে জানা যায়, তিনি গত ১০-১২ দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। এরমধ্যে করোনার পরীক্ষা করা হলে পজিটিভ রিপোর্ট আসে। এরপর হতে তিনি হোম আইসোলেশনে ছিলেন। শনিবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নেয়া হলে রাত সোয়া ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: