প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

করোনায় জয় করলেন সাইফ হাসান

   
প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২০

প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন জাতীয় দলের ওপেনার সাইফ হাসান। তৃতীয় দফা পরীক্ষার পর এ ফল পেয়েছেন তিনি। আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) নিজের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে এ খবর জানিয়েছেন সাইফ।

সাইফ লেখেন, ‘আলহামদুলিল্লাহ! আজ কোভিড নেগেটিভ হয়েছি। ১৪ দিন আগে পজিটিভ হয়েছিলাম, এরপর নিজেকে সেলফ-আইসোলেশনে রেখেছিলাম। কিন্তু আমার বাবা-মা আর বোন আমার জন্য যা করেছে, এক পর্যায়ে আমিই ভুলেই গিয়েছিলাম যে আমি কোভিড পজিটিভ।’ শ্রীলঙ্কা সফর সামনে রেখে ক্যাম্পের আগে গত ৭ সেপ্টেম্বর ঢাকায় থাকা ১৭ জন ক্রিকেটারসহ ২৪ জনের নমুনা সংগ্রহের পর টেস্ট করানো হয়েছিল, তাতে কোভিড-১৯ পজিটিভ হয়েছিলেন সাইফ ও স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং কোচ নিক লি। এরপর দ্বিতীয় দফা পরীক্ষা করিয়েছিলেন সাইফ, সেখানেও পজিটিভ এসেছিলেন। তবে লি নেগেটিভ হয়ে যোগ দিয়েছেন জাতীয় দলের অনুশীলনে। স্কিল ক্যাম্পে মোট ২৭ জন ক্রিকেটারের প্রাথমিক স্কোয়াড দিয়ে তাদেরকে নিয়ে শুরু হয়েছে ক্যাম্প। তবে দুজনের টেস্টে ‘বর্ডারলাইন নেগেটিভ’ ও একজনের ক্ল্যাসিকাল উপসর্গ থাকার পর মোট ১০ জনকে আইসোলেশনে রাখা হয়েছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: