প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

করোনায় ঝরে গেল আরও এক চিকিৎসকের প্রাণ

   
প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, ৪ আগস্ট ২০২০

দেশে প্রাণঘাতী মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক চিকিৎসক মারা গেছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বিশিষ্ট অর্থপেডিক সার্জন অধ্যাপক ডা. নজরুল ইসলাম চৌধুরী তসলিম করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সোমবার (৩ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি। জানা যায়, গত রবিবার করোনা উপসর্গ নিয়ে চমেক হাসপাতালে ভর্তি হন ডা. মো. নজরুল ইসলাম। পরে তার নমুনা পরীক্ষা করা হলে করোনা পজিটিভ রিপোর্ট আসে। কোভিড আইসিইউতে চিকিৎসাধীন থেকে সোমবার রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান। ডা. নজরুল ইসলাম চৌধুরী তসলিমের প্রথম নামাজে জানাজা মঙ্গলবার সকাল নয়টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। পরে নোয়াখালীর নিজ গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: