প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

করোনায় দান নিয়ে শাকিব চুপ কেন প্রশ্ন ওমর সানীর

   
প্রকাশিত: ৮:২০ পূর্বাহ্ণ, ৩ এপ্রিল ২০২০

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রকোপ দিনকে দিন বাড়ছে। বাংলাদেশ সরকারও মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে। এই ভাইরাস থেকে বাঁচার জন্য সামাজিক দূরত্ব ও সচেতনতার কোনও বিকল্প নেই। এদিকে ঘরবন্দি অবস্থায় পড়ে দেশের নিম্ন আয়ের মানুষ কিছুটা বিপাকে। সরকার থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া হচ্ছে। এই সময়ে এসে বসে নেই দেশের চলচ্চিত্র অঙ্গনের তারকারা। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে নিয়মিত ত্রাণ দেয়া হচ্ছে। ব্যক্তিগতভাবে এগিয়ে এসেছেন ডিপজল, মিশা সওদাগর, জায়েদ খান, শাকিবা, সাইমন সাদিক, মিষ্টি জান্নাত, অধরা খান, বিপাশা কবিরসহ অনেকে।

নায়ক ওমর সানীর ফ্যান ক্লাবের পক্ষ থেকেও নিম্ন আয়ের মানুষদের সহযোগিতা করা হয়েছে। কিন্তু দেশের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া নায়ক শাকিব খানকে কোথাও সেভাবে পাওয়া যাচ্ছে না।

ওমর সানী এক ভিডিও বার্তায় শাকিবকে উদ্দেশ্য করে বলেন, ‘শাকিব তুই বর্তমানে বাংলাদেশের সুপারস্টার। দেশের এই সময় তুই চুপ কেন? আল্লাহ তোকে সামর্থ্য দিয়েছেন? আমাদের আয়ের থেকে অনেক বেশি আয় তোর এখন। তোর উচিত দেশের এই সময় এগিয়ে আসা।

ওমর সানী আরও বলেন, ‘আমাদের এই সময় সবার উচিত নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসা৷ মানুষের পাশে দাঁড়ানো। আমাদের চলচ্চিত্রের অনেকেই নানাভাবে দান করছেন, আমি তাদেরকে অভিনন্দন জানাই। অনেকেই বলছেন, দানের ছবি ফেসবুকে প্রকাশ করা উচিত নয়। আমিও তাই মানি। তবে বিশ্বায়ণের এই যুগে কেউ একজনের দান দেখে অন্যজন এগিয়ে আসলে তাতে ক্ষতি কী?’

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: