প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

করোনায় ভেস্তে গেল জাকিরের বৌ ভাত

   
প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, ২৭ মার্চ ২০২০

দেড় মাস আগে বিয়ে করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। পূর্বেই নির্ধারণ করা ছিল আগামী ৪ এপ্রিল হচ্ছে বৌভাতের অনুষ্ঠান। তবে দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ভেস্তে গেল সেই আয়োজন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন ছাত্রলীগের সাবেক এই নেতা। বিডি২৪লাইভের পাঠকদের জন্য জাকিরের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘প্রিয় শুভাকাঙ্ক্ষী,

আপনারা ইতিমধ্যে অবগত আছেন, আগামী ৪ এপ্রিল আমার বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আপনারা অনেকেই নিমন্ত্রণ পেয়েছিলেন, কিন্তু বর্তমানে সারা বিশ্বের ন্যায় আমাদের প্রিয় মাতৃভূমিতে করোনা নামক ভাইরাসের আতঙ্কে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে, এর ফলে সর্বস্তরের মানুষ অতি উৎকণ্ঠায় দিন অতিবাহিত করছে। মূলত ভাইরাসটি সংক্রমিত হয় মানুষের সংস্পর্শে। বিশেষজ্ঞ চিকিৎসকরা পরামর্শ দিচ্ছেন, যথাসম্ভব গণজমায়েত ও ভিড় এড়িয়ে চলা। তা ছাড়া দেশের এ রকম একটি পরিস্থিতিতে আমি এ রকম অনুষ্ঠান করতে পারি না। তাই আগামী ৪ এপ্রিলের অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

সবাই সচেতনতা অবলম্বন করুন। জনসমাগমস্থল এড়িয়ে চলুন। বারবার হাত ধুবেন। স্বাস্থ্য বিভাগের দেওয়া প্রতিরোধ ব্যবস্থা মেনে চলুন। নিজে সচেতন হোন, অন্যকেও সচেতন হতে উৎসাহী করুন। সবাই নিরাপদে থাকবেন, সুস্থ থাকবেন। সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।’

গত ৪ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর সঙ্গে নববধূ ও পরিবারের সদস্যদের নিয়ে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন জাকির হোসেন। এরপর তার বিয়ের বিষয়টি জানাজানি যায়।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: