প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

করোনায় ভেস্তে গেল ৮ অজি ক্রিকেটারের বিয়ে

   
প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, ৫ এপ্রিল ২০২০

প্রাণঘাতী করোনাভাইরাসের দাপটে স্তব্ধ গোটা বিশ্ব। দোকানপাট-খেলাধুলা-থিয়েটার সব বন্ধ ঘোষণা করা হয়েছে। এই করোনার ভেস্তে গিয়েছে অসংখ্য বিয়ের অনুষ্ঠান। এবার করোনার কারণে অস্ট্রেলিয়া জাতীয় দলের ৮ জন ক্রিকেটারের বিয়ে আটকে গেছে।

ক্রিকেট মৌসুম শেষ হয়ে যাওয়ার পর এপ্রিলে বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন ৮ জন অজি ক্রিকেটার। কিন্তু এই পরিস্থিতিতে সেই পরিকল্পনা অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গেছে। ৮ জন ক্রিকেটারদের মধ্যে আছেন লেগস্পিনার অ্যাডাম জাম্পা, জাতীয় দলের পেসার জ্যাকসন বার্ড, ওপেনার ডি’অর্চি শর্ট, আন্তর্জাতিক ক্রিকেটে এখনও পা না-রাখা মিচেল সোয়েপসন, অ্যালিস্টার ম্যাকডারমট, অ্যান্ড্রু টাই, জেস জোনাসেন এবং ক্যাটেলিন ফ্রেট। শুধু অস্ট্রেলিয়াতেই নয়, দক্ষিণ আফ্রিকার নারী ক্রিকেটার লিজেলে লি-র বিয়ের তারিখ ছিল ১০ এপ্রিল। কিন্তু এখন সেটাও স্থগিত হয়ে গেছে। অন্যদিকে অজি পেসার প্যাট কামিন্স এই অবসরে আবার বিয়ের কথা ভাবছেন। কামিন্স বলেছেন, ‘আমি এখন বাড়িতেই থাকছি। ফলে বিয়ের পরিকল্পনায় অধিক মনযোগ দিতে পারছি। আমরা ভাগ্যবান। সবেমাত্র আমাদের বাগদান হয়েছে। বিয়ের সময় আশা করছি এই পরিস্থিতি আর থাকবে না। তবে জাম্পার মতো ঘনিষ্ঠ বন্ধুদের অবস্থা অনুভব করতে পারছি। ওদের বিয়ে পিছিয়ে দিতে হচ্ছে। এটা খুব কঠিন সময়।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: