প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

করোনায় মারা গেলন ইংলিশ কাউন্টি দলের চেয়ারম্যান

   
প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, ৩১ মার্চ ২০২০

প্রাণঘাতী করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে মারা গেলেন ইংলিশ কাউন্টি ক্রিকেট দল ল্যাঙ্কাশায়ারের চেয়ারম্যান ডেভিড হগকিস। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। এক বিবৃতিতে হগকিসের মৃত্যুর খবর নিশ্চিত করেছে ল্যাঙ্কাশায়ার ক্লাব। ক্লাবের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে ল্যাঙ্কাশায়ার ক্রিকেট ঘোষণা করছে যে, চেয়ারম্যান ডেভিড হগকিস আর বেঁচে নেই।’

বিবৃতিতে আরও বলা হয়, ‘ভক্ত-সমর্থকদের উদ্দেশ্যে আমরা বলতে চাই, ল্যাঙ্কাশায়ারের জন্য আজ গভীর একটি হতাশার দিন। কোষাধ্যক্ষ, ভাইস চেয়ারম্যান এবং সর্বশেষ চেয়ারম্যান হিসেবে ডেভিড দীর্ঘদিন ধরেই ক্লাবের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছিলেন। ল্যাঙ্কাশায়ার ক্রিকেট ক্লাবে সবচেয়ে গ্রহণযোগ্য এবং ভালোবাসার মানুষ ছিলেন তিনি। পুরো ক্রিকেট বিশ্বেও তার ছিল দারুণ গ্রহণযোগ্যতা। তার মৃত্যুতে তার পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা রইল।

উল্লেখ্য, ওল্ড ট্র্যাফোর্ডে ল্যাঙ্কাশায়ারের বোর্ডে ২২ বছর দায়িত্ব পালন করছেন হগকিস। ২০১৭ সালের এপ্রিলে ক্লাবের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেন তিনি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: