প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

করোনায় মারা গেলেন অভিনেতা স্বপন সিদ্দিকী

   
প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, ১০ জুলাই ২০২০

নাট্য নির্মাতা-অভিনেতা স্বপন সিদ্দিকী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন। শুক্রবার (১০ জুলাই) দুপুর ১২টা ৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার (১০ জুলাই) দুপুর ১২টা ৪০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রথমবারের মতো মৃত্যু হলো বাংলাদেশের কোনো অভিনেতার। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ।

আনজাম মাসুদ জানান, গেল কয়েকদিন আগে স্বপন ভাইয়ের করোনা শনাক্ত হয়। বাসায় তার চিকিৎসা করা হচ্ছিল। আজ অসুস্থ বেশি হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যান।

স্বপন সিদ্দিকী নিয়মিত নাটক নির্মাণের পাশাপাশি অভিনয় করতেন। তিনি টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশনের সাবেক কার্যনির্বাহী সদস্য। এছাড়া স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন। তার গ্রামের বাড়ি নোয়াখালীর মাইজদি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: