করোনায় মারা গেলেন ফেনী জেলা আ’লীগ সভাপতি

   
প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, ২৮ জুন ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান (৭৫) মারা গেছেন। রোববার (২৮ জুন) ভোরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গত ১৫ জুন থেকে জ্বর-কাশিসহ অসুস্থতা বোধ করলে বাসায় চিকিৎসা নেন অ্যাডভোকেট আকরামুজ্জামান। পরবর্তীতে ১৯ জুন শ্বাসকষ্ট দেখা দিলে সন্ধ্যায় তাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। এর আগে করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট এলেও সেখানে তার করোনা পজিটিভ ধরা পড়ে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। মরহুমের ভাতিজা আসাদুজ্জামান দারা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘তার ছোট ছেলে সিনিয়র সহকারী জজ সাইদুজ্জামান শরীফ যুক্তরাজ্য থেকে দেশের উদ্দেশে রওয়ানা দিয়েছেন। তিনি দেশে আসার পর নামাজে জানাজার সময় নির্ধারিত হবে।’ এদিকে দলের জেলা শাখার সভাপতির মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। তিনি বলেন, আমরা একজন ত্যাগী, গুণী বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব ও আইনজীবীকে হারিয়েছি। তার পরিবার যেন এ শোক সইবার তওফিক অর্জন করে এবং মরহুমের জান্নাত কামনা করি। ফেনীর এ বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্বের মৃত্যুতে ফেনীতে বিরাজ করছে শোকের আবহ। শোক জানিয়েছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদের (ইনু) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার, ফেনী পৌর সভার মেয়র হাজী আলাউদ্দিন প্রমুখ।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: