প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

করোনায় মারা গেলেন ভারতের রেল প্রতিমন্ত্রী

   
প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২০

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ভারতের কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গাদি। চলতি মাসের শুরুতে তিনি করোনায় আক্রান্ত হন। পরে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল বুধবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬৫ বছর। সুরেশ অঙ্গাদির মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

গত ১১ সেপ্টেম্বর করোনা পজিটিভ রিপোর্ট আসে সুরেশ অঙ্গাদির। প্রথম দিকে তার কোন উপসর্গ ছিল না। পরে সুরেশ অঙ্গাদিকে ভর্তি করা হয় দিল্লির এইমসের কোভিড ইউনিটে। সেখানেই মারা যান তিনি। সুরেশ অঙ্গাদির মৃত্যুতে টুইট করে শোকবার্তা পাঠিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি টুইটে লিখেছেন, ‘সুরেশ অঙ্গাদি অতুলনীয় কর্মী ছিলেন। কর্ণাটকে দলকে শক্তিশালী করতে পরিশ্রম করেছেন। দায়বদ্ধ এমপি ও দায়িত্বশীল মন্ত্রী ছিলেন। তার মৃত্যুতে আমি শোকাহত। এমন শোকের মুহূর্তে পরিবার ও বন্ধুদের জানাই সমবেদনা ও শান্তি।’ কর্ণাটকের বেলগাভি কেন্দ্রের চারবারের এমপি সুরেশ অঙ্গাদি। তার জন্ম বেলগাভির কোপ্পা গ্রামে। জেলার রাজা লখমগৌড়া ল কলেজ থেকে আইনের ডিগ্রি পেয়েছেন সুরেশ অঙ্গাদি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: