প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

করোনায় মৃত্যু মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের!

   
প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, ৬ জুন ২০২০

ভারতের আলোচিত মাফিয়া ডন দাউদ ইব্রাহিম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার স্ত্রী জুবিনা জরিন ওরফে মেহজবিন শেখও এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (৬ জুন) এ খবরই হইচই ফেলে দিয়েছিল ভারতের সংবাদমাধ্যমে। তবে আজ শনিবার সকালে ছড়িয়ে পড়েছে আরও চাঞ্চল্যকর দাবি। ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানিয়েছে, করোনা আক্রান্ত হয়ে দাউদ ইব্রাহিম মারা গেছে বলে একটি বেসরকারি সংবাদমাধ্যম সূত্রে দাবি করা হয়েছে। তবে সেই দাবির সত্যতা যাচাই করা যায়নি। খবরে আরও বলা হয়, করোনা আক্রান্ত হয়ে আন্ডারওয়ার্ল্ড ডনের মৃত্যুর খবরে তীব্র হইচই শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফেসবুক, টুইটারে ভাইরাল হয়েছে দাউদের মৃত্যুর পোস্ট। যদিও এই বিষয়ে এখনও চুপ ইসলামাবাদ। কোনো বিবৃতি জারি করেনি নয়াদিল্লিও।

গতকাল শুক্রবার ইন্ডিয়ার বেশ কয়েকটি পত্রিকা করোনা ভাইরাসে আক্রান্তের খবর জানিয়েছেন যে, ভারতের আলোচিত মাফিয়া ডন দাউদ ইব্রাহিম ও তার স্ত্রী জুবিনা জরিন ওরফে মেহজবিন শেখ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করাচির একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তারা। তাদের গৃহকর্মী ও নিরাপত্তারক্ষীদের কোয়রান্টিনে পাঠানো হয়েছে।

প্রতিবেদনে দাবি করা হয়, পাকিস্তানের গুপ্তচর সংস্থা ইন্টার-সার্ভিসেস ইনটেলিজেন্স (আইএসআই)-এর কাছে দাউদের আক্রান্ত হওয়ার খবর আগেই ছিল। করাচির সেনা হাসপাতালে তাদের রাখা হয়েছে।

প্রতিবেদনে আরও দাবি করা হয়, ১৯৯৩ সালের আলোচিত মুম্বাই হামলার মূলহোতা দাউদ ইব্রাহিম মূলত মুম্বাইয়ের বাসিন্দা হলেও বেশ কয়েক দশক ধরে সপরিবারে পাকিস্তানে গা ঢাকা দিয়ে রয়েছেন তিনি। যদিও সে সম্পর্কে নিশ্চিত ভাবে কিছু জানায়নি ইসলামাবাদ। ২০০৩ সালে ভারত ও জাতিসংঘ দাউদ ইব্রাহিমকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী ঘোষণা করে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: