ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

করোনায় মৃত তিন সাংবাদিকের পরিবারকে অনুদান দিল বসুন্ধরা গ্রুপ

                       
প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, ১২ জুলাই, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া তিন সাংবাদিকের পরিবারকে ৫ লাখ করে মোট ১৫ লাখ টাকা অনুদান দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। আজ রবিবার (১২ জুলাই) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়াটারস-১ এ আয়োজিত অনুষ্ঠানে প্রত্যেক সাংবাদিকের পরিবারকে ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

এ সময় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম এবং কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

করোনায় প্রাণ হারানো দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক ও নগর সম্পাদক হুমায়ুন কবির খোকনের পক্ষে তার স্ত্রী শারমীন সুলতানা রীনা, সিনিয়র সাব এডিটর মাহমুদুল হাকিম অপুর পক্ষে তার স্ত্রী আরিফা সুলতানা ও দৈনিক ভোরের কাগজের আসলাম রহমানের পক্ষে তার স্ত্রী ফাতেমা রহমান চেক গ্রহণ করেন।

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক বলেন, করোনাভাইরাসের বলি হয়েছেন আমাদের তিনজন সাংবাদিক। জীবনকে উৎসর্গ করায় বসুন্ধরা গ্রুপ ও ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর প্রত্যেক পরিবারকে ৫লাখ টাকা করে অনুদান প্রদান করেছেন। অতীতেও সংবাদকর্মী ও সাংবাদিকরা কোনো সংকটে পড়লে বসুন্ধরা গ্রুপ পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। তারই ধারাবাহিকতায় আজ করোনার বলি হওয়া এই তিন সাংবাদিকের পরিবারের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে বসুন্ধরা গ্রুপ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com