প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

করোনায় ময়মনসিংহের সিনিয়র জেল সুপারের মৃত্যু

   
প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, ২৬ জুলাই ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ কারাগারের সিনিয়র জেল সুপার আবু জাহেদ (৫০) মৃত্যু হয়েছে। রবিবার (২৬ জুলাই) দুপুর দেড়টার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তিনি মৃত্যরবণ করেন। বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহের জেলার মো. আব্দুল্লাহ ইবনে তোফাজ্জর হোসেন খান বলেন, আবু জাহেদ গত ৫ জুলাই প্রথম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে (৭ জুলাই) তার করোনা পরীক্ষা করলে রিপোর্ট নেগেটিভ আসে। অবস্থার অবনতি হলে (১০ জুলাই) সন্ধ্যায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে (১১ জুলাই) অবস্থার আরও অবনতি হলে সেখান থেকে রাজারবাগ পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে আবারও করোনা পরীক্ষা করা হলে পজিটিভ আসে।

আজ রবিবার আবু জাহেদের প্রচণ্ড শ্বাসকষ্ট হলে তাকে আইসিইউতে ভেন্টিলেশনে রেখে চিকিৎসা দেয়ার সময় তিনি মারা যান। জেলা সিভিল সার্জন সুত্রে জানা যায়, ময়মনসিংহ এ মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৫৯২ জন, সুস্থ্য হয়েছেন ০৩৮জন। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যু হয়েছে ২৬ জনের।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: