প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

করোনায় স্বামীর মৃত্যু, লাশ ফেলে পালাল স্ত্রী

   
প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২০

ছবি: প্রতীকী

ঢাকার অদূরে আশুলিয়ায় গণস্বাস্থ্য হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে ওই যুবকের মৃত্যুর পর সেখানে লাশ ফেলে রেখে পালিয়ে গেছে তার স্ত্রী ও স্বজনরা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ঈদের দিন করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে স্বপন মিয়া নামের (৩৫) এক যুবককে আশুলিয়ার বাইশমাইল এলাকার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তার স্ত্রী ও স্বজনরা। ৪ দিন চিকিৎসার পর মঙ্গলবার গভীর রাতে ওই যুবকের মৃত্যু হয়। স্বপনের মৃত্যুর খবর পেয়ে লাশ রেখে তার স্ত্রী ও স্বজনরা পালিয়ে যায়।

এরপর হাসপাতাল কর্তৃপক্ষ নিহত স্বপনের স্ত্রী ও স্বজনদের কোনো ঠিকানা না পেয়ে যুবককে স্বাস্থ্যবিধি মেনে বাইশমাইল এলাকায় একটি কবরস্থানে দাফন করেছে। গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আবু তাহের বলেন, নিহত যুবকের স্বজনদের কোনো খোঁজ না পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ ওই যুবকের লাশ বাইশমাইল এলাকার একটি কবরস্থানে দাফন করেছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: