কামরুল হাসান

লেখক, সাংবাদিক

করোনা আক্রান্তের তালিকায় রাবির আরেক শিক্ষার্থী

   
প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, ২৯ মে ২০২০

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছে। সে বিশ্ববিদ্যালয়টির ইসলামিক স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষে পড়াশোনা করছেন। গত ১৫ মে দিনাজপুরের একটি হাসপাতালে নমুনা পরীক্ষার পর ওই ছাত্রীর করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন চিকিৎসকরা। এ তথ্য জানিয়েছেন তার স্বামী তাওফিকুল হাকিম। ওই ছাত্রী বর্তমানে দিনাজপুরে পার্বতীপুরে তার নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন বলে নিশ্চিত করেছেন তিনি। তার স্বামী তাওফিকুল হাকিম জানান, ১৫ মে তার চাচা শ্বশুরের করোনা পজেটিভ আসার পর সবাইকে পরীক্ষা করে এতে ওই শিক্ষার্থীর কোভিড-১৯ পজেটিভ আসে। দুই একদিন জ্বর সর্দিও পর বর্তমানে শরীরের অবস্থা উন্নতির পথে। বাড়িতে বসে চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন তিনি।

জানতে চাইলে ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি ড. মোঃ মাহাবুবুর রহমান বিষয়টি সম্পর্কে অবহিত নন বলে জানান। ওই শিক্ষার্থীর বিষয়ে খোজঁ নেবেন বলে জানিয়েছেন তিনি। এর আগে বিকেলে করোনা আক্রান্ত ওই শিক্ষার্থীর বান্ধবী নাঈমা সুলতানা এক ফেসবুক পোস্টের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। জানতে চাইলে তিনি বলেন, এই মহামারিতে তার বান্ধবী করোনা আক্রান্ত। এর মধ্যে তিনি আবার অন্তঃসত্ত্বাও। একই সাথে উনার বাবা, চাচা ও দশ মাস বয়সের চাচাতো ভাই ফুফু ও ফুফাতো বোন করোনা আক্রান্ত হয়েছেন। সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি। উল্লেখ্য, এর আগে বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এক ছাত্রী আক্রন্ত হয়েছিল। বর্তমানে তিনি সুস্থ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: