করোনা আক্রান্ত বাংলাদেশির পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর

   
প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২০

সিঙ্গাপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ৩৯ বছর বয়সী এক বাংলাদেশি শ্রমিকের পরিবারকে ১০ হাজার ডলার অনুদান দেওয়ার ঘোষণা দিয়েছে দেশটির অভিবাসী শ্রমিক কেন্দ্র (এমডব্লিউসি)। টেলিগ্রাফিক ব্যাংকিং ব্যবস্থায় এই অর্থ বাংলাদেশে তার পরিবারের কাছে পাঠাবে তারা। গত ৮ ফেব্রুয়ারি ওই শ্রমিক করোনা ভাইরাসে আক্রান্ত হন।

সিঙ্গাপুরের ইংরেজি ভাষার জাতীয় দৈনিক দ্য স্ট্রেইট টাইমসের প্রতিবেদনে জানানো হয়েছে, বাংলাদেশি ওই শ্রমিকের চাকরিদাতা প্রতিষ্ঠান ই-কি ইনোভেশন্স; দ্য লিও ডরমেটরি অপরাটের মিনি এনভায়রোনমেন্ট সার্ভিসেস এবং দেশটির অভিবাসী শ্রমিক কেন্দ্র (এমডব্লিউসি) যৌথভাবে এই অর্থ বরাদ্দ করেছে।

দেশটির কাকি বুকিত এলাকায় অবস্থিত দ্য লিও ডরমেটরিতে বাংলাদেশি ওই শ্রমিকের চিকিৎসা চলছে। চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে সিঙ্গাপুরে ৪২ তম ব্যক্তি হিসেবে তিনি প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হন। প্রাণঘাতী এই ভাইরাসে ইতোমধ্যে ২ হাজার ৬২৫ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত মানুষে সংখ্যা ৮০ হাজার ছুঁই ছুঁই।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: