প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

করোনা আক্রান্ত হলেন অমিতাভ বচ্চন, ভর্তি হাসপাতালে

   
প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, ১২ জুলাই ২০২০

ছবি: ইন্টারনেটে থেকে

২৫ মার্চ লকডাউন জারি হওয়ার পর থেকেই বাড়িতে ছিলেন অমিতাভ। তবে সম্প্রতি তিনি ‘কউন বনেগা ক্রোড়পতি’-র প্রচার সহ কয়েকটি প্রোজেক্টের জন্য শ্যুটিং করেন। সেই সময় প্রোডাকশন বিভাগের কয়েকজন তাঁর বাড়িতে আসেন। তাঁদের থেকেই তিনি সংক্রমিত হয়ে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে।

করোনায় আক্রান্ত কিংবদন্তি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। শনিবার সন্ধ্যায় অমিতাভ বচ্চনকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অমিতাভ এই খবর নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন, তাঁর গোটা পরিবার ও কর্মীদের করোনা পরীক্ষা করা হচ্ছে। শেষ দশ দিনে সংসর্গে এসেছেন এমন সকলকে করোনা পরীক্ষার অনুরোধ জানিয়েছেন বর্ষীয়ান অভিনেতা।

এদিকে, ভারতের মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহানও ট্যুইট করে অমিতাভকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘অমিতাভ বচ্চনের অসুস্থ হওয়ার খবর পেয়েছি। ঈশ্বর আপনাকে দ্রুত সুস্থ করে তুলুন আর ফের একইরকম প্রাণশক্তি ও উদ্যম নিয়ে কাজে ফিরুন। আমাদের সবার শুভকামনা আপনার সঙ্গে আছে।’

অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর ট্যুইট করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন, ‘শ্রী অমিতাভ বচ্চনজির করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে আমি অত্যন্ত দুঃখিত। তিনি যাতে শক্তি পান এবং দ্রুত সুস্থ হয়ে ওঠেন, তার জন্য প্রার্থনা করছি। দয়া করে দ্রুত সুস্থ হয়ে উঠুন।’

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: