প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

করোনা আতঙ্কে ঘনিষ্ঠ দৃশ্যে রাজি নয় অভিনেতা-অভিনেত্রীরা!

   
প্রকাশিত: ৮:৪৫ পূর্বাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২০

চীনে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা। এ প্রাণঘাতী করোনাভাইরাসে এখন পর্যন্ত ১৫২৬ জনের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা ৬০ হাজারে ছাড়িয়ে গেছে। করোনা আতঙ্কে কাঁপছে গোটা চীন। ভাইরাস সংক্রমণের আতঙ্কে সেখানকার বাসিন্দারা নিজেরা মাস্ক পরার পাশাপাশি বাড়ির পোষ্যদেরও পরাচ্ছেন মাস্ক। উদ্দেশ্য একটাই করোনার সংক্রমণ থেকে রক্ষা পাওয়া।

এদিকে, করোনাভাইরাসের প্রভাব পড়েছে টিভি সিরিয়ালেও। সিরিয়ালে কোনো ঘনিষ্ঠ দৃশ্যে রাজি হচ্ছেন না অভিনেতা-অভিনেত্রীরা। তাইওয়ানের বেশ কয়েকজনের শরীরে করোনাভাইরাস ধরা পড়ার পরই এই আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কাছাকাছি এলে, ভাইরাসের সংক্রমণ হতে পারে এমন শঙ্কা থেকেই রাজি হচ্ছেন না অভিনেতারা।

গোল্ডেন সিটি নামে তাইওয়ানের জনপ্রিয় এক সিরিয়ালে লিপ-লকের দৃশ্যের কথা ছিল। দুই চরিত্রের মধ্যে সেই ঘনিষ্ঠ দৃশ্যে বাতিল করে দেওয়া হয়েছে। শুধু ঠোঁটে ঠোঁট ঠেকিয়েই থেমে গেছেন অভিনেতা ও অভিনেত্রী। দীর্ঘক্ষণ লিপ-লকের সম্ভাবনা থাকলেও, তা বাতিল হয়ে গেছে।

সুইট ফ্যামিলি নামে অন্য একটি ধারাবাহিকেও একই অবস্থা। ধারাবাহিকের মিলন-দৃশ্য কেটে বাদ দেওয়া হয়েছে। শুধু এইসব দৃশ্য বাদ দেওয়াই নয়, ভিড় জায়গায় শ্যুটিংও বাতিল করা হয়েছে।

তাইওয়ানে এখন পর্যন্ত ১৮ জনের শরীরে এই ভাইরাস ধরা পড়েছে। তাই নানা রকমের সাবধানতা অবলম্বন করা হচ্ছে। ভ্রমণেও নিষেধাজ্ঞা জারি করেছে এই দেশ।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: