প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

করোনা আতঙ্কে বাবাকে ৩ সপ্তাহ দেখতে পাননি সালমান খান

   
প্রকাশিত: ৮:১০ পূর্বাহ্ণ, ৭ এপ্রিল ২০২০

লকডাউনের আগে সালমান খান গিয়েছিলেন পানভেলের বাগান বাড়িতে। বাবা সেলিম খান এবং ভাই সোহেল খানকে ছাড়া পরিবারের অন্যদের নিয়ে বাগান বাড়িতে যান সালমান খান কিন্তু লকডাউনের কারণে সেখানেই আটকে পড়েন তিনি। লকডাউনের মাঝে সালমান যখন বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ফিরতে পারছেন না, সেই সময় ভাইপো নিভানকে (সোহেল খানের ছেলে) নিয়ে শেয়ার করলেন একটি ভিডিও।

যে ভিডিওতে সালমান জানান, গত ৩ সপ্তাহ ধরে তিনি তার বাবা সেলিম খানকে দেখেননি। নিভান অর্থাৎ সোহেলের ছেলেও তার বাবাকে ৩ সপ্তাহ ধরে দেখেনি বলে জানায়। ওই ভিডিওতে সালমান আরও জানান, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে তার বাবা সেলিম খান সম্পূর্ণ একা রয়েছেন। বাবার সঙ্গে দেখা করতে চাইলেও, এই মুহূর্তে তিনি পারছেন না পরিস্থিতির চাপে পড়ে।

এসবের পাশাপাশি সালমান আরও জানান, যে ভয় পেয়েছে, সে মরেছে (যো ডর গ্যায়া, ও মর গ্যায়া) এই কথা বর্তমানে প্রযোজ্য হবে না। কারণ যে বা যারা ভয় পেয়ে ঘরে থাকছেন, এবার তারাই বাঁচবেন এবং সবাইকে রক্ষা করতে পারবেন। না হলে, ভবিষ্যতে কী হবে, তা কেউ ভাবতেও পারছেন না বলে করোনা নিয়ে সতর্কতার বার্তা দেন সালমান খান।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: