প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

করোনা উপসর্গে একজন আইসোলেশনে, বাড়ি লকডাউন

   
প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, ২ এপ্রিল ২০২০

রাজবাড়ীর পাংশা উপজেলায় করোনা ভাইরাসের কিছু উপসর্গ থাকা একজনকে (৪৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। একই সাথে পাংশার সরিষা গ্রামে তার বাড়িতে প্রশাসন লকডাউন করে দিয়েছে। করোনায় সন্দেহ করা ওই ব্যাক্তি একজন কৃষক। পাংশা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তরুন কুমার জানান, বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল ১১টার দিকে এক ব্যাক্তি জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসলে তার উপসর্গ দেখে প্রাথমিকভাবে করোনায় আক্রান্ত সন্দেহ হলে তাৎক্ষণাত তাকে হাসাপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। শুক্রবার তার রক্ত ও অন্যান্য উপসর্গ সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে।

সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর বুঝা যাবে ওই ব্যাক্তির করোনাভাইরাসে আক্রান্ত কি না? একই সাথে করোনা সন্দেহে আক্রান্ত ব্যাক্তির সাথে আসা তার মেয়ে ও স্ত্রীকে ওই হাসপাতালের অন্য এক রুমে আইসোলেশন করে রাখা হয়েছে। তবে ওই ব্যক্তির পরিবারের সদস্যরা জানায়, তাদের এলাকায় এ পর্যন্ত কেউ বিদেশ থেকে আসে নাই বা সেও করোনার রোগীর কারো সংস্পর্ষে যায় নাই।।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: