করোনা উপেক্ষা করে সরকারি কর্মকর্তার ছেলের বিরাট বৌভাত

                       
প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, ১২ জুলাই, ২০২০

প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণে বিপর্যস্ত পুরো দেশ। যেখানে দেশের মানুষকে সচেতন করতে চেষ্টা করে যাচ্ছে বাংলাদেশ সরকার, সেখানে ঝুঁকি উপেক্ষা ও সরকারি স্বাস্থ্যবিধি ভঙ্গ করে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সুপার (ওএস) এসএম আসলামের ছেলে আয়াতুল্লাহর বৌ ভাতের বিশাল অনুষ্ঠানের আয়োজন করেছেন।

জানা যায়, শনিবার (১১ জুলাই) দুপুরে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামে নিজ বাড়িতে জাকজমকপূর্ণভাবে এই বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সরকারি কর্মচারিসহ বিভিন্ন শ্রেণির পেশার ৪ থেকে ৫ শতাধিক অতিথি এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। কোনো ধরণের সামাজিক দুরত্ব বা স্বাস্থ্য বিধির তোয়াক্কা না করেই সকাল সাড়ে ১১ টা থেকে শুরু করে বিকাল পর্যন্ত চলে বৌভাতের অনুষ্ঠান। স্বাভাবিক সময়ের মতোই অতিথিরা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছে। যখন সারাদেশের মানুষ করোনাভাইরাস সংক্রমণে মারাত্বক ঝুঁকির মধ্যে। ঠিক সেই মহুর্তে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সুপার এসএম আসলামের এ ধরনের সামাজিক অনুষ্ঠান করায় সবার মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এঘটনায় এসএম আসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে মন্তব্য করতে রাজী হননি। উপজেলা নির্বাহী অফিসার হেদায়েতুল ইসলাম বলেন,’আসলাম তার ছেলের বিয়ের বিষয়টি বলেছিলেন। আমি তাকে পারিবারিক ভাবে বিয়ের কাজ সম্পন্ন করতে বলেছিলাম। কিন্তু বড় পরিসরে বৌভাতের আয়োজন করে থাকলে বিধি মোতাবেক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]