করোনা চিনিয়েছে কে আপন কে পর, আক্রান্ত দম্পতির স্থান পরিত্যক্ত মুরগীর খামারে

   
প্রকাশিত: ৯:০৭ পূর্বাহ্ণ, ৩ জুন ২০২০

করোনা মানুষকে চিনিয়েছে কে কার আপন, কে কার পর। তাইতো করোনা আক্রান্ত হওয়ায় নিজের পরিবার এমনকি গ্রামেও ঠাঁই নয়নি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে করোনা আক্রান্ত দম্পতি ইমন ও শামীমার। নিজ গ্রামে জায়গা না হওয়ায় আশ্রয় নিতে হয়েছে পাশের ইউনিয়নের একটি পরিত্যক্ত মুরগী খামারে। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের বিনোদপুরে হৃদয়বিদারক এ ঘটনা ঘটেছে।

জানা যায়, গাজীপুর থেকে স্ত্রীকে সঙ্গে নিয়ে নিজেদের বাড়িতে যান ইমন। স্বজনরা তাদের বাড়িতে উঠতে দেননি। এমনকি গ্রামবাসী মিলে গ্রাম থেকে তাড়িয়ে দেন তাদের। অবশেষে পাশের ইউপিতে থাকা একটি পরিত্যক্ত মুরগির খামারে আশ্রয় নেন তারা। সেখানে থেকে ২৭ মে উপসর্গ ছাড়াই করোনা পরীক্ষার নমুনা দেন। ২৮ মে তাদের শরীরে করোনা পজিটিভ আসে। বাড়িতে জায়গা না থাকায় বাধ্য হওয়ার দাবি করেছেন পরিবারের সদস্যরা। আর নিরুপায় জনপ্রতিনিধি। বিনোদপুর ইউপির চেয়ারম্যান মো. এনামুল হক বলেন, করোনাভাইরাস ছড়ানোর শঙ্কায় তাদের বাড়িতে উঠতে দেয়া হয়নি। পরীক্ষা করার পর রিপোর্ট দেখেই ব্যবস্থা নেয়া হবে।

ভিডিও সৌজন্যে: চ্যানেল২৪

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: