প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

করোনা ত্রাণের তালিকায় নেইমারের নাম!

   
প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, ৫ জুন ২০২০

ব্রাজিল সুপারস্টার নেইমারকে সম্প্রতি একটি বিব্রতকর ঘটনার মুখোমুখি হতে হয়েছে। ব্রাজিলে করোনায় আক্রান্ত স্বল্প আয়ের কর্মীদের সহায়তায় ১২০ ডলার করে সহায়তা দিচ্ছে দেশটির সরকার। তাজ্জব ব্যাপার হলো, সহায়তা গ্রহণকারীদের তালিকায় চলে এসেছে সুপারস্টার নেইমারের নাম ও তার আইডি। তবে পরে জানা গেছে, বিষয়টি ভুলবশত ঘটেছে। তবে নেইমারের মুখপাত্র এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি। স্থানীয় গণমাধ্যম নিউজ সাইট ইউওএল এর রিপোর্টে বলা হয়, ফেডারেল সরকারের অর্থ প্রদানের রেজিস্টারে প্যারিস সেন্ট জার্মেই তারকার নাম ও জন্ম তারিখও লেখা রয়েছে। আছে তার আইডি নাম্বারও। পরিচ্ছন্ন কর্মী বা বাবুর্চির কাজ করে এমন মানুষের জন্য জরুরী ভিত্তিতে এই অর্থ সহায়তার উদ্যোগ নেয়া হয়েছে। কারণ করোনা মাহামারির সময় ঘরে অবস্থানের কারণে তাদের আয় রোজগারের পথ রুদ্ধ হয়ে গেছে।

বিশ্বের সর্বাধিক ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেয়া নেইমার এই বছর ক্লাবটি থেকে আয় করেছে ৯৫.৫ মিলিয়ন মার্কিন ডলার। রিপোর্টে বলা হয়, নেইমারের নামে আবেদনকৃত দরখাস্তটি প্রাথমিক ভাবে অনুমোদন পেয়েছিল। সেই অনুযায়ী অর্থ প্রদানের সিদ্ধান্তও চুড়ান্ত হয়। কিন্তু চুড়ান্ত বাছাইয়ে সেটি বাতিল হয়।

এই বিষয়ে তাৎক্ষণিকভাবে এএফপিকে কোনো মন্তব্য করতে রাজি হননি এই ফুটবল তারকার মুখপাত্র। তবে রিপোর্টে বলা হয়, এটি নিশ্চিত যে নেইমার এমন আবেদন করতে পারেন না। তবে কে বা কাহারা এই কাণ্ডটি ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। মহামারি ছড়িয়ে পড়ার পর থেকে রিও ডি জেনিরোর অদূরে একটি বিলাসবহুল রিসোর্টে অবস্থান করছেন ২৮ বছর বয়সী তারকা নেইমার।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: