প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাইফুল মাহমুদ

সীতাকুন্ড, চট্টগ্রাম প্রতিনিধি

করোনা থেকে মুক্ত হলেও বাড়ি ফিরে কিডনী রোগে মৃত্যু

   
প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, ৩ জুন ২০২০

ছবি: প্রতীকী

চট্টগ্রামের সীতাকুণ্ডের লতিফপুর এলাকায় আজ সকাল ৭টার সময় সালাউদ্দিন নামে এক ব্যাক্তি মারা যায়। তিনি কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত ছিল । আক্রান্ত হওয়ার পর তিনি হাসপাতালে ভর্তি ছিল। হাসপাতালে থেকে করোনাভাইরাস মুক্ত হয় সালাউদ্দিন। থেকে সুস্থ হয়ে বাড়ি এলে তার কিডনী রোগের জটিলতার কারনে দুটি কিডনি নষ্ট হয়ে গেলে নিহত সালাউদ্দিন করোনা আক্রান্ত আলী আকবরের চাচাতো ভাই। দুটি পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত সালাউদ্দিন সীতাকুণ্ড উপজেলার লতিফপুর এলাকার বাসিন্দা। অপর দিকে চট্টগ্রামের সীতাকুণ্ডের বিআইটিআইডি হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আলী আকবর (৫০) নামে এক রোগী মারা গেছে। সকালে হাসপাতালে মারা যায় আলী আকবর। আলী আকবর করোনা উপসর্গ নিয়ে রাতে হাসপাতালে ভর্তি হলে সকালে মারা যায়। নিহত আলী উপজেলার লতিফপুর এলাকার বাসিন্দা। বিআইটিআইডি হাসপাতালের পরিচালক এম এ হাসান বলেন আলী আকবর নামে এক রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন ।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: